fbpx

মাহির স্বামীর গাড়ির শোরুমে হামলা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

চিত্রনায়িকা মাহিয়া মাহির স্বামী রকিব সরকারের গাড়ির শোরুমে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। শুক্রবার ভোর ৫টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশে গাজীপুরের ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের পূর্ব পাশে এ ঘটনা ঘটে।

মাহির স্বামী রকিব সরকার ব্যবসায়ী এবং আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক  উপকমিটির সদস্য। বর্তমানে রকিব ও মাহিয়া দম্পতি পবিত্র ওমরা পালনের জন্য বর্তমানে সৌদি আরবে অবস্থান করছেন। শনিবার তাদের দেশে ফেরার কথা।

মাহিয়া মাহি তার ফেসবুক লাইভে আসেন। লাইভে তিনি বলেন, আজ ভোর ৫টার দিকে একদল দুর্বৃত্ত গাজীপুর নগরের ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের পূর্ব পাশে ‘সনিরাজ কার প্যালেস’ নামে তাঁর একটি গাড়ির শোরুমে হামলা চালিয়েছে। হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। হামলাকারীরা তাঁর শোরুমের গেট ভেঙে ভেতরে প্রবেশ করে বিভিন্ন আসবাব, দরজা-জানালার কাচ, টেবিল-চেয়ার ভাঙচুর করেছে। শোরুমের সাইনবোর্ডও খুলে নিয়েছে। দুর্বৃত্তরা তাঁর অফিসকক্ষ তছনছ করে টাকাপয়সা লুট করে নিয়ে গেছে। খবর পেয়ে রকিব সরকারের লোকজন ঘটনাস্থলে ছুটে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। ইসমাইল হোসেন ওরফে লাদেন ও মামুন সরকারের নেতৃত্বে এই হামলা হয় বলে অভিযোগ করেছেন মাহি।

মাহি নিজেও এখন রাজনীতিতে বেশ সক্রিয়। খুব তাড়াতাড়ি আসতে যাচ্ছে মাহির প্রথম অনাগত সন্তান। সন্তানকে গর্ভে নিয়েই তিনি ওমরাহ করতে গেছেন সৌদি আরবে।

Advertisement
Share.

Leave A Reply