fbpx

মায়ের সাথে ঝগড়া করে ৫ জনকে কোপালেন যুবক: দুইজনের মৃত্যু

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বুধবার সকালে মায়ের সাথে ঝগড়া করে বাড়ি থেকে বের হয় ইউনুস আলী। সাথে বড় একটি ছুরি। এরপর রাগের মাথায় সামনে যাকে পেয়েছেন, তাকেই ছুরি দিয়ে এলোপাথারি কোপালেন নরসিংদী জেলার চরাঞ্চল নজরপুরের ইউনুস।

এতে তিনজন মারাত্মকভাবে আহত হয়েছেন এবং দুইজন মারা গেছেন। নিহতরা হলেন, ছগরিয়াপাড়ার আবুল ফজলের ছেলে ফরহাদ মিয়া (৫০) এবং দেওয়ান আলীর ছেলে আলী আকবর (৫৬)। আহতদের নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানায় গ্রামবাসী।

এলাকার প্রত্যক্ষদর্শীরা জানান, সংযুক্ত আরব আমিরাতের প্রবাসী মান্নান মিয়ার ছেলে ইউনুস আলী (৩০) প্রায়ই মায়ের সাথে নানা বিষয় নিয়ে ঝগড়া করতেন।

বুধবার সকালেও মায়ের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বড় একটি ছুরি হাতে ঘর থেকে বের হয় ইউনুস। পথেই মামাতো ভাই আল আমিনকে দেখতে পেয়ে তাকেই ছুরি দিয়ে আঘাত করে। বাধা দিলে অপর এক বয়োজ্যেষ্ঠকেও ছুরিকাঘাত করে আলী। এরপর ফরহাদ মিয়া নামের অপর এক বয়োজ্যেষ্ঠকে পিঠে কয়েকবার ছুরিকাঘাত করে। এরপর আলী আকবরের ওপরে ছুরি নিয়ে ঝাপিয়ে পড়ে ইউনুস। এ ছাড়া সেন্টু মিয়া নামে একজন এবং অজ্ঞাত আরও একজন আহত হয়েছে ইউনুস আলীর ছুরিকাঘাতে।

স্থানীয়রা জানিয়েছেন, ইউনুস আলী কিছুটা মানসিক ভারসাম্যহীন। কয়েকদিন আগে বিদেশ যাওয়ার চেষ্টা করেছিল সে। মেডিকেল রিপোর্টে মানসিক ভারসাম্যহীন অবস্থার কথা উল্লেখ থাকায় বিদেশ যেতে পারেনি ইউনুস। এনিয়ে বেশকিছুদিন ধরে হতাশাগ্রস্থ থাকতে দেখা যায় তাকে।

এদিকে এ ঘটনার পর স্থানীয়রা দড়ি দিয়ে বেঁধে ইউনুস আলীকে নরসিংদী মডেল থানার পুলিশের কাছে সোপর্দ করে বলে জানায় এলাকাবাসী।

Advertisement
Share.

Leave A Reply