fbpx

মিথিলা-দেবালয়ের প্রেমের গুঞ্জন

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

টালিপাড়ায় গুঞ্জনটা দিন দিনই আরও সুর চড়াচ্ছে। শোনা যাচ্ছে বাংলাদেশি তারকা মিথিলার সাথে নাকি প্রেম করছেন পশ্চিমবঙ্গের পরিচালক দেবালয় ভট্টাচার্য। প্রায়ই ভারতীয় গণমাধ্যমে শিরোনাম হচ্ছে এই গুঞ্জনের খবর।

বলা হচ্ছে, ‘মন্টু পাইলট’ -সিজন টুয়ের শ্যুটিংয়ের সময়ই নাকি পরিচালক দেবালয়ের সাথে ভাল বন্ধুত্ব হয় মিথিলার। আর সেই সম্পর্ক গড়ায় প্রেম পর্যন্ত। মিথিলার সাথে দেবালয়ের এই ছবি ঘিরে সে গুঞ্জনে আরও বাতাস লাগে।

মিথিলা-দেবালয়ের প্রেমের গুঞ্জন

সামাজিক যোগাযোগ মাধ্যমে দেবালয়-মিথিলার এই ছবি ঘুরছে এখন। ছবি: সংগৃহীত

টালিউড ইন্ডাস্ট্রির আর এক খ্যাতিমান পরিচালক সৃজিত মুখার্জির ঘরনী মিথিলা। দুজনের সম্পর্কের রসায়নে বেশ আলোচনায় এই দম্পতি। এর মধ্যেই বাজছে অন্য সুর।

সত্যিই কি মিথিলা-দেবালয় প্রেম করছেন? খোদ দেবালয়কেই এমন প্রশ্ন করেছিল ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা। উত্তরে হেসে উড়িয়ে দিয়েছেন তিনি। দেবালয় জানান, তিনি এখন বৌ বাচ্চা নিয়ে পাহাড়ে বেড়াচ্ছেন। ব্যক্তিগত জীবনে তিনি ভীষণ খুশি। আর তাদের নিয়ে কানা-ঘুষার জায়গাটা একেবারেই হাস্যকর হয়ে উঠছে। বিষয়টি মিথিলা পতি সৃজিতও জানেন বলে নিশ্চিত করেন দেবালয়।

মিথিলা-দেবালয়ের প্রেমের গুঞ্জন

২০১৯ সালে পশ্চিমবঙ্গের পরিচালক সৃজিতের সাথে ঘর বাধেন মিথিলা। ছবি: সংগৃহীত

এর আগে সংগীত ও অভিনয় শিল্পী তাহসানের সাথে দীর্ঘ ১১ বছর সংসার করেন মিথিলা। তাহসানের সাথে বিচ্ছেদের পর, ২০১৯ সালে পশ্চিমবঙ্গের খ্যাতিমান নির্মাতা সৃজিত মুখার্জির সাথে ঘর বাধেন মিথিলা।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/1500690246995132

Advertisement
Share.

Leave A Reply