fbpx

মুক্তির পঞ্চম দিনে হাউজফুল, দর্শক আগ্রহে ‘লিডার আমিই বাংলাদেশ’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঈদুল ফিতর উপলক্ষে মুক্তি পেয়েছে শাকিব খান ও শবনম বুবলী অভিনীত প্রতীক্ষিত সিনেমা ‘লিডার আমিই বাংলাদেশ’। ‘লিডার’ ঘিরেই যত উন্মাদনা চলছে শাকিব ভক্তদের মাঝে।অনেকেই বলছে সুদিন ফিরেছে তার হাত ধরেই। প্রতিদিনই প্রায় একটার পর একটা নজির গড়ছে এ ছবি। মুক্তির পঞ্চম দিনও হাউসফুল হয়েছে সিনেমা হল। সেটি ‘লিডার আমিই বাংলাদেশ’-এর হাত ধরেই। অনেকেই আবার টিকিট না পেয়ে ফিরেও গেছেন।

ছবিটির পরিচালক তপু খান বলেন,আজ স্টার সিনেপ্লেক্সে রাতের শোতে দর্শক কানায় কানায় পূর্ণ ছিল।সন্ধ্যার শোগুলোর টিকিটও আগেই সোল্ড আউট হয়ে গিয়েছিল।সারাদিন প্রায় সব শো হাউজফুল গেছে।সিনেপ্লেক্স কর্তৃপক্ষের উচিৎ, লিডার ‘আমিই বাংলাদেশ’ ছবির শো বাড়ানো। কারণ সকল ধরনের দর্শককে ছবিটি দেখার সুযোগ করে দেয়া উচিৎ। আশা করি সামনে দর্শক আরও বাড়বে।

তাই বরাবরের মতো এবারও ঈদের ছবির দৌড়ে শাকিব খানই এগিয়ে থাকলেন। আট ছবির মধ্যে তার অভিনীত ‘লিডার- আমিই বাংলাদেশ’ ছবিটি ১০০ টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

এই ছবিতে শাকিব খানে-বুবলী ছাড়াও আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, সুব্রত, সমু চৌধুরী, মাসুম বাশার, মিলি বাশার, সিয়াম নাসির প্রমুখ।

Advertisement
Share.

Leave A Reply