fbpx

মুক্তি পেলো ‘বিউটি সার্কাস’ এর প্রথম গান

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

‘বিউটি সার্কাস’ এর মুক্তির সাত দিন আগে প্রকাশ পেল চিরকুট ব্যান্ডের সংগীত আয়োজনে এ চলচ্চিত্রের প্রথম গান ‘বয়ে যাও নক্ষত্র’। গানটিতে কণ্ঠ দিয়েছেন শারমিন সুলতানা সুমি। গানটি বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) রাতে প্রকাশিত হয়েছে ফেসবুকে। গানটি লেখার পাশাপাশি সুরও করেছেন সুমি। সংগীত পরিচালনা করেছেন পাভেল আরিন।

২৩ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ‘বিউটি সার্কাস’। মাহমুদ দিদার পরিচালিত সরকারি অনুদানের এই চলচ্চিত্রে জয়া আহসান সার্কাসকন্যা ‘বিউটি’র চরিত্রে অভিনয় করেছেন।

বিউটি সার্কাসের ‘বয়ে যাও নক্ষত্র’ গানের দৃশ্যে দেখা যায় অভিনেত্রী জয়া আহসান ও এ বি এম সুমনকে। গানের কিছু অংশে অভিনেতা ফেরদৌসকেও দেখা যাবে। এ সিনেমায় ব্যবহৃত বাকি দুটি গান গেয়েছেন অ্যাশেজ ব্যান্ডের ইভান ও টুনটুন বাউল।

সরকারি অনুদানপ্রাপ্ত ‘বিউটি সার্কাসে’ আরও অভিনয় করেছেন তৌকির আহমেদ, শতাব্দী ওয়াদুদ, গাজী রাকায়েত ও হুমায়ূন সাধুসহ অনেকে।

সম্প্রতি সিনেমার ট্রেলার মু্ক্তি পেয়েছে। ২০১৭ সালের ৬ ফেব্রুয়ারি নওগাঁর সাপাহার ও মানিকগঞ্জে দুইশ জনের নির্মাণসঙ্গী নিয়ে প্রায় দুই হাজার গ্রামবাসীর অংশগ্রহণে চিত্রধারণের কাজ শুরু করেন নির্মাতা। এর জন্য বিশাল সার্কাস প্যান্ডেল নির্মাণ ও গ্রাম্যমেলার আয়োজন করা হয়। চলচ্চিত্রটির ব্যাপ্তি ও নির্মাণের বৃহৎ আয়োজনের কারণে কাজ শেষ করতে প্রায় পাঁচ বছর সময় লাগে।

Advertisement
Share.

Leave A Reply