fbpx

মেয়ে বড় হয়ে আলিয়ার মত হোক, চান না রণবীর

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

রণবীর কাপুর-আলিয়া ভাট দম্পতি গত নভেম্বরে কন্যা সন্তানের বাবা-মা হয়েছেন। ছোট্ট রাহা কপূরকে নিয়ে সুখের সংসার আলিয়া ও রণবীরের।

প্রথম সন্তান বলে কথা, তাকে এক মুহূর্তের জন্যেও কাছছাড়া করতে চান না রণবীর। সম্প্রতি ‘তু ঝুঠি ম্যায় মক্কার’ ছবির প্রচারে একাধিকবার মেয়ের কথা বলেছেন অভিনেতা। রাহার হাসি দেখে তাকে ছেড়ে বেরোনোর কথা ভাবলেই মন ভেঙে যায় তার, জানান ‘রকস্টার’ খ্যাত তারকা।

মেয়ে বড় হয়ে কার মতো হলে খুশি হবেন তিনি? সম্প্রতি এই প্রশ্নের মুখোমুখি হন রণবীর। মেয়ে রাহা বড় হয়ে আলিয়ার মতো হোক, তা একেবারেই চান না রণবীর।

ভারতীয় গণমাধ্যমকে রণবীর বলেন, ‘আমি আলিয়াকে বলেছি, আমি চাই বড় হয়ে মেয়েকে ওর মতো দেখতে হোক, তাতে ওকে দেখতে খুব সুন্দর হবে। তবে মেয়ের ব্যক্তিত্ব যেন আমার মতো হয়।‘

এমনটা চান কেন রণবীর? এই অভিনেতার যুক্তি, ‘আলিয়া খুব চঞ্চল, ও প্রচুর বকবক করেন। রাহা বড় হয়ে ওর মতো হলে আমি বিপদে প়ড়ে যাব! ওই রকম দুজন মেয়েকে সামলানো আমার পক্ষে খুব কঠিন ব্যাপার!’

মা হওয়ার পরে ইতিমধ্যেই কাজে ফিরেছেন আলিয়াও। দিন কয়েক আগেই   কাশ্মীরে নির্মাতা করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবির   জন্য শুটিং করতে দেখা যায় অভিনেত্রীকে। সঙ্গে নিয়ে গিয়েছিলেন মেয়ে  রাহাকেও।

Advertisement
Share.

Leave A Reply