fbpx

মেসির জন্য ৫০০ মিলিয়ন দিতে প্রস্তুত আল হিলাল!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

২০২২-২০২৩ মৌসুম প্রায় শেষের দিকে। কিছুদিনের মধ্যেই শুরু হবে আগামী মৌসুমের দলবদল। গুঞ্জন উঠেছে পিএসজিতে আর থাকতে চাচ্ছেন না আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। সম্প্রতি ফরাসি ক্লাবটির সাথে সম্পর্ক তেমন ভালো যাচ্ছে না এই তারকার। ঘরের মাঠেই আর্জেন্টাইন সুপারস্টারকে সমর্থকদের দুয়ো শুনতে হয়েছে।

এসব কারণে পিএসজির সঙ্গে চুক্তি বাড়ানোর বিষয়ে কোনো নিশ্চয়তা দেননি তিনি। তবে মেসির পরবর্তী গন্তব্য কোথায় সেই বিষয়ে এখনো নিশ্চিত হওয়া যায়নি।

স্পেনের সাংবাদিক জেরার্ডো রোমেরোর মতে, আর্জেন্টাইন সুপারস্টার সম্ভবত আর পিএসজির সঙ্গে চুক্তি বাড়াতে রাজি নন। তিনি ভিন্ন কোনো অপশন নিয়ে ভাবনা-চিন্তা শুরু করেছেন।

ফুটবলভিত্তিক ওয়েবসাইট গোল ডটকমের প্রতিবেদন বলছে, মেসিকে পেতে প্রায় ৫০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছে সৌদি ক্লাব আল হিলাল। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ প্রায় ৫৮০০ কোটি টাকা।

মেসিকে দলে ভেড়াতে বেশকবার এই সৌদি ক্লাবটির নাম শোনা গেলেও সবকিছু গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন মেসির পরিবার। তবে মেসিকে পাওয়াটা যে এত সহজ হবে না তা ভালোই জানা আল হিলালের।

মেসিকে পেতে ক্রমেই টাকার পরিমাণ বাড়াচ্ছে আল হিলাল। অন্যদিকে, মেসিকে পেতে মুখিয়ে আছে স্প্যানিশ ক্লাব বার্সেলোনাও। যদিও এত পরিমাণ অর্থ দিয়ে তারা মেসিকে নিতে রাজি নন।

এর আগে, পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো সৌদি ক্লাব আল-নাসেরে যোগ দেয়। এরপর থেকেই দেশটিতে খেলার প্রসঙ্গে আলোচনায় আসেন মেসি।

২০২১ সালে বার্সেলোনা ছেড়ে দুই বছরের চুক্তিতে পিএসজিতে যোগ দিয়েছিলেন মেসি। ফ্রি এজেন্ট হওয়ার কারণে তার ট্রান্সফারটা ফ্রি’ই ছিল। বন্ধু নেইমারের সঙ্গে আবার খেলার জন্যই পিএসজিতে যোগ দিয়েছিলেন লিও।

Advertisement
Share.

Leave A Reply