fbpx

মেহজাবীনের রহস্যময় ফেসবুক পোস্ট!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর প্রেম-বিয়ে নিয়ে গুঞ্জন কম হয়নি। সম্প্রতি এই অভিনেত্রীর নতুন একটি পোস্ট ঘিরে সরগরম ফেসবুক। যে কারণে এ পোস্ট ঘিরে তৈরি হয়েছে রহস্যের জাল।

শনিবার (২১ জানুয়ারি) দুপুরে মেহজাবীন তার ফেসবুকে পোস্টে লেখেন, ‘এভাবে আর কতদিন চুপ থাকব আমি?’ এর পরপরই জল্পনা শুরু হয় নেটমাধ্যমে। এই পোস্টের মাধ্যমে আসলে কীসের ইঙ্গিত দিচ্ছেন অভিনেত্রী? ব্যক্তিগত জীবনের কোনো সমস্যা নয়তো!

পোস্টের মন্তব্যের ঘরে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের কৌতূহলী হতে দেখা গেছে। কেউ লিখেছেন, ‘কী হয়েছে খুলে বলুন’। আবার কেউ বলছেন, ‘এত রহস্য রাখার কী দরকার সত্যটা সামনে আনুন’। কেউ কেউ তো আগ বাড়িয়ে বিয়ের খবর সামনে আনতে উপদেশ দিতেও ভুলছেন না।

২০১৮ সাল থেকে মিডিয়াপাড়ায় শোনা যাচ্ছিল, নির্মাতা আদনান আল রাজিবের সঙ্গে মেহজাবীনের ‘প্রেমের কথা’। এরই মধ্যে তারা নাকি বিয়েও করেছেন! তবে বিষয়টি নিয়ে তাদের দুজনের কেউই এখনো মুখ খোলেননি।

এরপর থেকেই মেহজাবীন-রাজিবের অনেক ছবিই নানা সময় সোশ্যাল মিডিয়ায় দেখা গেছে। তবে এবারে বেশ কিছু সূত্র বলছে, প্রেম পরিণয়ে রূপ দিয়েছেন এ জুটি। বিষয়টিতে সোশ্যাল মিডিয়ায় নিজের অবস্থান পরিষ্কার করলেও থামছে না রটনাকারীরা। তারা অভিনেত্রীর সাম্প্রতিক পোস্টেও বিয়ের গন্ধ খুঁজে পাচ্ছেন।

ধারণা করা হচ্ছে, মেহজাবীনের এই রহস্যমাখা পোস্ট মূলত তার আসন্ন ওয়েব সিরিজ ‘দ্য সাইলেন্স’কে কেন্দ্র করেই। যেটি একটি সাইকোলজিক্যাল থ্রিলার গল্প। যেখানে এক দম্পতির মধ্যকার দ্বন্দ্ব-প্রতিযোগিতা উঠে আসবে। তবে তাদের মধ্যে কী নিয়ে দ্বন্দ্ব, সেটাই মূল রহস্য। এতে মেহজাবীনের বিপরীতে অভিনয় করেছেন শ্যামল মাওলা। সিরিজটির প্রচারণার কৌশল হিসেবে অভিনেত্রীর এমন রহস্যময় পোস্ট কি-না, তা সময়ই বলে দেবে।

উল্লেখ্য, ‘দ্য সাইলেন্স’ ওয়েব সিরিজটি নির্মাণ করছেন ছোট পর্দার জনপ্রিয় নির্মাতা ভিকি জাহেদ। এটি ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জে মুক্তি পাবে। আগামী ২৯ জানুয়ারি রাজধানীর একটি মাল্টিপ্লেক্সে সিরিজটির প্রিমিয়ার হবে। এতে মেহজাবীন, শ্যামল ছাড়াও অভিনয় করেছেন আজিজুল হাকিম ও বিজরী বরকতউল্লাহ।

Advertisement
Share.

Leave A Reply