fbpx

মেয়রকে মিটিংয়ে দাওয়াত না দেওয়ায় দুই গ্রুপের সংর্ঘষে গুলিবিদ্ধ ২

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

নরসিংদীর মাধবদী উপজেলায় আওয়ামী লীগের মিটিংয়ে দাওয়াত দেওয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংর্ঘষের ঘটনায় পৌরসভার সাবেক কমিশনারসহ ২ জন গুলিবিদ্ধ ও ৮ জন আহত হয়েছেন।

গতকাল ১৬ জুন (বুধবার) রাতে নরসিংদীর মাধবদীতে এ ঘটনা ঘটে।

ধাওয়া পাল্টা-ধাওয়া ও সংর্ঘষের ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন মাধবদী পৌরসভার সাবেক কমিশনার ও সদর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. জাকারিয়া ও মাধবদীর নূরালাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব আবুল কালাম। তাদের দুজনকেই স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জানান, আগামী ২৩ জুন আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন এবং ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি গঠন নিয়ে বুধবার বিকেলে মাধবদীর রমনী কমিউনিটি সেন্টারে মাধবদী থানা আওয়ামী লীগের কার্যকরী কমিটির মিটিং চলছিল। মিটিং চলাকালে সংশ্লিষ্ট পৌরমেয়র হাজী মোশারফ হোসেন মানিক মিটিংয়ে উপস্থিত হন।

ওই মিটিংয়ে মেয়রকে কেন দাওয়াত দেওয়া হয়নি তা নিয়ে উপস্থিত নেতাদের সঙ্গে বাক-বিতণ্ডা হয়। পরে সেখান থেকে মেয়র চলে যান। মেয়র ও তার সমর্থকেরা যাওয়ার সময় ছাত্রলীগের সভাপতি মাসুদ তাদের নিয়ে কটুক্তি করেন। এ নিয়ে দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়া ও হাতাহাতির ঘটনা ঘটে।

এরই প্রতিবাদে পৌরসভার সাবেক কমিশনার আনোয়ার হোসেন ও তার ভাই পৌরসভার সাবেক কমিশনার, থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. জাকারিয়া ও তাদের সমর্থকরা মিছিল বের করেন। মিছিলটি পৌরসভা সংলগ্ন রাধুনী রেস্টুরেন্টের সামনে এলে দুই পক্ষের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় বেশ কয়েক রাউন্ড গুলি ছোড়া হয়। এতে পৌরসভার সাবেক কমিশনার, থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. জাকারিয়া ও আবু কালাম নামে দুই জন গুলিবিদ্ধসহ ৫ জন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে আহতদের নরসিংদী সদর হাসপাতালে নেওয়া হয়।

স্থানীয় থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে ও সংঘাত এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Advertisement
Share.

Leave A Reply