fbpx

মেয়েকে নিয়ে যুক্তরাষ্ট্রে মৌসুমী

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

জনপ্রিয় চলচ্চিত্র জুটি মৌসুমী ও ওমর সানির দুই সন্তান। একজন পুত্র ফারদিন অন্যজন কন্যা ফাইজা। ফারদিন দেশে বাবা মায়ের সঙ্গে থাকলেও মেয়ে ফাইজা থাকে যুক্তরাষ্ট্রে।

২৯ অক্টোবর ফাইজার ১৮ বছর পূর্ণ হবে। এরপর ফাইজা নাগরিক হিসেবে যুক্তরাষ্ট্রের আইডি কার্ড এবং অন্য কাগজপত্রের জন্য আবেদন করতে পারবে। এসব অফিসিয়াল কাজে মেয়েকে সহযোগিতা করতে যুক্তরাষ্ট্রে গেলেন মৌসুমী।

আর এ তথ্য ওমর সানি তার ফেসবুকে শেয়ার করে লিখেন, ‘আল্লাহ তোমাদের হেফাজত করুন, আমার মেয়ে ২৯ অক্টোবর ১৮ বৎসর হয়ে যাবে, ইউ এস সিটিজেন কার্ড ওর হাতে পাবে এবং ইউনিভার্সিটির জন্য একটা লং জার্নি শুরু হবে। আলহামদুলিল্লাহ আমার শাশুড়িকে দেখতে পাবে দেখা হচ্ছে সন্তানের সাথে শুকরিয়া আল্লাহ পাক, ভিসা সামান্য একটি জটিলতার কারণে আমি যেতে পারলাম না, সবাই দোয়া করবেন, আর আমি আছি শুধু মরু প্রান্তরে,, কাজ শেষ করে অচিরেই চলে আসবে ইনশাআল্লাহ।’

প্রায় ২০ দিন যুক্তরাষ্ট্রে থাকবেন মৌসুমী। এই সময়টায় মেয়ের আইডি কার্ডসহ কাগজপত্রের জন্য আবেদনের পাশাপাশি তাকে সেখানকার বিশ্ববিদ্যালয়ে ভর্তির বিষয়ে খোঁজ-খবর নেবেন। এছাড়া সেখানে বসবাস করা মা-বোনসহ অন্য আত্মীয়দের সঙ্গে সময় কাটাবেন।

Advertisement
Share.

Leave A Reply