fbpx

নিষেধাজ্ঞা তুলে নেওয়ার আবেদন পাঠাও কর্তৃপক্ষের

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং সার্ভিসের মাধ্যমে মোটরসাইকেলে যাত্রী পরিবহনে জারি করা নিষেধাজ্ঞা প্রত্যাহারের জন্য মন্ত্রিপরিষদ বিভাগে চিঠি পাঠিয়ে আবেদন জানিয়েছে দেশের সর্ববৃহৎ ডিজিটাল সার্ভিস প্ল্যাটফর্ম ‘পাঠাও’।

এ সম্পর্কে ‘পাঠাও’ প্রেসিডেন্ট ফাহিম আহমেদ বলেন, ‘বাংলাদেশে সাম্প্রতিক কোভিড-১৯ সংক্রমণের ঊর্ধ্বগতি আমাদের মনে করিয়ে দিচ্ছে যে, মহামারির বিরুদ্ধে লড়াই এখনো শেষ হয়ে যায়নি। আমাদের প্রত্যেককে অবশ্যই দায়িত্বশীল আচরণ করতে হবে এবং সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি ও নিরাপত্তাবিধি কঠোরভাবে মেনে চলতে হবে।‘

ফাহিম আরও বলেন, ‘আমরা অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং সার্ভিসের মাধ্যমে মোটরসাইকেলে যাত্রী পরিবহন সেবা পুনরায় চালু করতে সরকারের কাছে আকুল আবেদন জানাচ্ছি। কেননা এই খাতের উপর নির্ভরশীল অগণিত বেকার যুবক হঠাৎ তাদের আয়ের একমাত্র পথ বন্ধ হয়ে যাওয়ার কারনে তারা মানবেতর জীবন-যাপন করছে।’

সর্বোপরী, বাংলাদেশের স্থানীয় উদ্যোক্তাদের দ্বারা প্রতিষ্ঠিত ও পরিচালিত দেশের সর্ববৃহৎ ডিজিটাল সার্ভিস প্ল্যাটফর্ম পাঠাও নিরাপদ ও নির্ভরযোগ্য পরিবহন সেবা নিশ্চিত করতে বদ্ধপরিকর ও দৈনিক আয়ের উপর নির্ভরশীল এই কর্মহীন যুবকদের আয়ের সুযোগ করে দিতে অঙ্গীকারাবদ্ধ, এমনটাই জানালেন পাঠাওয়ের প্রেসিডেন্ট ফাহিম আহমেদ।

এ সময় কোভিড-১৯ সংক্রমণ রোধে সময় উপযোগী উদ্যোগ ও সাধারণ মানুষের জীবন ও জীবিকার নিরাপত্তায় অর্থনৈতিক কর্মকান্ড অব্যাহত রাখার সরকারি পদক্ষেপেরও প্রশংসা করেছে কোম্পানিটি।

Advertisement
Share.

Leave A Reply