fbpx

ময়মনসিংহে চলছে আ.লীগের ত্রিবার্ষিক সম্মেলন

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ময়মনসিংহে চলছে জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন। শনিবার দুপুর সোয়া ১২টার দিকে ময়মনসিংহ সার্কিট হাউস মাঠে সম্মেলনের উদ্বোধন করা হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এছাড়া আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মো. আবদুর রাজ্জাক ও যুগ্ম সাধারণ সম্পাদক দীপু মনি অতিথি হিসেবে উপস্থিত আছেন। সম্মেলনে অন্তত পাঁচ লাখ নেতা-কর্মীর সমাগম হবে বলে আশা করছেন আওয়ামী লীগের নেতা–কর্মীরা।

এদিন সকাল থেকেই জেলার বিভিন্ন এলাকা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে নেতা-কর্মীরা সম্মেলনস্থলে আসতে শুরু করেন। সকাল ১০টার মধ্যেই সম্মেলনস্থলে বিপুলসংখ্যক নেতা–কর্মীর সমাগম দেখা যায়। সম্মেলনে আসা নেতা-কর্মীদের বেশির ভাগই হলুদ, সাদা, গোলাপিসহ বিভিন্ন রঙের টি-শার্ট আর টুপি পরে এসেছেন। সম্মেলনস্থলে অনেক নারী কর্মীর উপস্থিতি দেখা গেছে।

সম্মেলনের আশপাশের সড়ক আওয়ামী লীগের নেতাদের বিলবোর্ড, তোরণ আর ফেস্টুনে ভরে গেছে। নেতাদের ছবিযুক্ত বড় গ্যাসবেলুন উড়িয়ে শুভেচ্ছা জানানো হচ্ছে। সম্মেলনের জন্য তৈরি করা হয়েছে নৌকার আদলে ১২০ ফুট দৈর্ঘ্য ও ৩২ ফুট প্রস্থের মঞ্চ। ঢাকা থেকে ডেকোরেশন প্রতিষ্ঠানের কর্মীরা এই মঞ্চ তৈরি করেছেন। মঞ্চে ২০০ নেতার জন্য আসন দেওয়া হয়েছে।

উল্লেখ্য, ২০১৬ সালের ৩০ এপ্রিল ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। সেদিন সম্মেলনস্থলে কমিটি ঘোষণা করা হয়নি। পরে ২০১৬ সালের ১০ অক্টোবর জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে জহিরুল হক ও সাধারণ সম্পাদক হিসেবে মোয়াজ্জেম হোসেনের নাম ঘোষণা করা হয়।

Advertisement
Share.

Leave A Reply