fbpx

যে সব সিনেমা হলে দেখা যাবে ‘পাপ’ সিনেমা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

প্রতিক্ষার অবসান হচ্ছে। অবশেষে সারাদেশজুড়ে ঈদের দিন মুক্তি পাচ্ছে আলোচিত সিনেমা ‘পাপ’। ঈদের দিন থেকে দেশের বিভাগীয় শহরগুলোর বড় ও ঐতিহ্যবাহী সিনেমা হলগুলোয় মুক্তি পাচ্ছে ছবিটি। ঈদের পর ধাপে ধাপে আরও কয়েকটি দেশে মুক্তি পাবে ছবিটি।

পাপ-এ অভিনয় করেছেন রোশান, ববি, জাকিয়া মাহা, আমান রেজা, আরিয়ানা। নির্মাতা জানালেন, মিস্ট্রি ও থ্রিলার ধাঁচের গল্পে নির্মিত হয়েছে ‘পাপ’। সৈকত নাসির বলেন, এই প্রথম প্রযোজক আবদুল আজিজ ভাইয়ের গল্প চিত্রনাট্য ও সংলাপে ছবি নির্মিত হলো। গল্পে ম্যাজিক টুইস্ট আছে। আশা করি ঈদে দর্শক ছবিটির মাধ্যমে নতুন কিছু পাবে।

সৈকত নাসির বলেন, প্রতিটি নির্মাণে মেকিং জনরা পরিবর্তন করি। এই গল্পেও আছে। প্রাথমিকভাবে যাদের গল্প ও নির্মাণ দেখিয়েছি সবাই প্রশংসা করেছেন। গল্প হিসেবে সিনেমাটি ভালো, দর্শক দেখলে বুঝবেন। পাপ ছবিতে প্রথম চাল বলা হচ্ছে কারণ এর দ্বিতীয় অংশ আগামী বছর ঈদুল ফিতরে।

মুক্তির আগেই ‘পাপ’ এর টিজার,গান নিয়ে বেশ আলোচনা চলছে সিনেমাপাড়া ও দশর্কমহলে। ইউটিউবে অনেকেই টিজার দেখে মন্তব্য করেছেন, সিনেমাটি ঈদে হলে গিয়ে দেখবেন। এসবের মাঝে মিশ্র প্রতিক্রিয়াও চোখে পড়েছে।

এই সিনেমার মাধ্যমে বড়পর্দায় অভিষেক হচ্ছে জাকিয়া মাহা’র। প্রথম সিনেমার অনুভূতি জানিয়ে জাকিয়া মাহা বলেন, ‘বাবা মারা যাওয়া পর গত এক বছরে ব্যবসা, নিজের ডাক্তারি পেশা গুছিয়ে নানা প্রতিকূলতা পেরিয়ে আজ আমি চিত্রনায়িকা। ঈদে আমার অভিনীত প্রথম সিনেমা মুক্তি পেতে যাচ্ছে, সত্যিই আমি দারুণ আনন্দিত। আমি নায়িকা নয়, বরং অভিনেত্রী হতে চাই। যাকে ঘিরে পুরো ছবির গল্পটা চলমান থাকবে। অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করতে চাই।

পবিত্র ঈদুল ফিতরে ‘পাপ’ যে সকল সিনেমা হলে মুক্তি পাচ্ছে:

১. স্টার সিনেপ্লেক্স-বসুন্ধরা সিটি
২. স্টার সিনেপ্লেক্স-সীমান্ত সম্ভার
৩. স্টার সিনেপ্লেক্স-এস.কে.এস টাওয়ার
৪. স্টার সিনেপ্লেক্স-সনি স্কয়ার
৫. ব্লকবাস্টার সিনেমাস-যমুনা ফিউচার পার্ক
৬. লায়ন সিনেমাস-কেরানীগঞ্জ, ঢাকা
৭. বর্ষা সিনেমা-জয়দেবপুর
৮. রুটস সিনেক্লাব-সিরাজগঞ্জ
৯. লায়ন সিনেমাস-জিনজিরা
১০. গ্র্যান্ড সিলেট অ্যান্ড রিসোর্ট-সিলেট
১১. পূর্বাশা সিনেমা-সান্তাহার

Advertisement
Share.

Leave A Reply