fbpx

রক্তে লাল ‘ফ্রাইডে’, প্রশংসায় তমা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

চলচ্চিত্রের পাশাপাশি ওয়েব কন্টেন্ট নিয়েই বেশ ব্যস্ত আছেন তমা মির্জা। তবে সিনেমার চেয়ে ওয়েব ফিল্ম আর সিরিজেই এখন বেশি সময় দিচ্ছেন নায়িকা।

এরমধ্যে বুধবার (১ মার্চ) রাজধানীর স্টার সিনেপ্লেক্সে রায়হান রাফি পরিচালিত নতুন ওয়েব সিরিজ ‘ফ্রাইডে’র বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়।

অনুষ্ঠানে পরিচালক রাফির সঙ্গে উপস্থিত ছিলেন অভিনেতা নাসির উদ্দীন খান, তমা মির্জা’সহ সিরিজটির অন্যান্য শিল্পী ও কলাকুশলীরা।

বিশেষ প্রদর্শনী শেষে সমালোচক মহলের অধিকাংশ মানুষের কাছে বেশ প্রশংসিত হয়েছে নতুন এই সিরিজটি।

এতে তমা মির্জার অভিনয়ে মুগ্ধ হয়েছেন অনেকেই। আর নাসির উদ্দিন খানের অভিনয় ছিল প্রশংসা পাওয়ার মতো। মর্মান্তিক সত্য ঘটনার প্রেক্ষাপটে তৈরি এই ওয়েব সিরিজের প্রতিটি চরিত্র দারুণভাবে পর্দায় ফুটিয়ে তুলেছেন নির্মাতা।

‘পোড়ামন-২’, ‘দহন’, ‘জানোয়ার’, ‘সাত নম্বর ফ্লোর’, ‘খাঁচার ভিতর অচিন পাখি’,‘দামাল,‘পরাণ’ -এর পর নতুনভাবে নির্মাণের মুন্সিয়ানা দেখিয়ে মুগ্ধতা ছড়াচ্ছেন এই নির্মাতা। বর্তমান সময়ে রাফি মানেই হিট অথবা নতুন গল্প বলার কারিগর। যা তিনি নতুনভাবে আবার প্রমাণ করলেন। এখন পর্যন্ত যারা ওয়েব সিরিজটি দেখেছেন তারা সবাই পরিচালকের প্রশংসা করছেন। কিন্তু ‘ফ্রাইডে’ দুর্বল হৃদয়ের দর্শককে দেখতে বারণ করেছেন পরিচালক।

শুক্রবার (৩ মার্চ) সন্ধ্যায় ওটিটি প্লাটফর্ম বিঞ্জে মুক্তি পেয়েছে ওয়েব সিরিজটি। এদিকে, ৫ মার্চ থেকে শুরু হচ্ছে রাফির নতুন সিনেমা ‘সুড়ঙ্গ’র শুটিং। এ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে জনপ্রিয় টিভি অভিনেতা আফরান নিশোর।

Advertisement
Share.

Leave A Reply