fbpx

আলিয়াকে দ্রুত বাচ্চা নিতে বললেন সঞ্জয়

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

রণবীর কাপুর বিয়ে করছেন এ খবর শুনে সঞ্জয় দত্তের মুখে তৃপ্তির হাসি। রণবীর ও আলিয়ার বিয়ে নিয়ে তাকে প্রশ্ন করা হলে দুজনের প্রতি শুভেচ্ছা জানিয়েছেন সঞ্জয়, সেই সাথে দিয়েছেন বেশকিছু উপদেশ।

সঞ্জয় বলেন, ‘বিয়ে হলো অঙ্গীকার, একসঙ্গে জুড়ে থাকার, দীর্ঘ পথ চলার। ওদের তাড়তাড়ি বাচ্চা নিয়ে নেওয়া উচিত। তা ছাড়া রণবীর আর আলিয়া যেন হাসিমুখে প্রতিশ্রুতি পালন করতে পারে আমি সেই কামনাই করব।’

এছাড়াও তিনি বলেন, ‘সমস্যা হবেই। জীবনের পথ মসৃণ নয়। তবে সেখানে রেলগাড়ি ছোটালে  চলবে না। সংঘাতের সময় একজনকে পিছিয়ে আসতে হবে। মনে রাখতে হবে, অনেক পথ বাকি। আনন্দ, উচ্ছ্বাস, দুঃখ সবকিছু কাঁধে কাঁধ মিলিয়ে ভাগ করে নিতে হবে, এর নামই বিবাহ। সঞ্জয় দত্তের সেই বার্তা শুনে ভক্তরাও আপ্লুত।

বর্তমানে বলিপাড়ায় সবচেয়ে চর্চিত বিষয় রণবীর এবং আলিয়ার বিয়ে। বিয়েতে থাকবেন খুব ঘনিষ্টজনেরা। এতটাই গোপনীয়তা রক্ষা করা হচ্ছে যে, বিয়ের খবরের আশায় ভক্তরা হাপিত্যেশ করছেন। তবে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার অনলাইন নিশ্চিতভাবে জানিয়েছেন ১৫ এপ্রিলই গাঁটছড়া বাধতে চলেছেন রণবীর-আলিয়া। বিয়ের পরেই দুজন যার যার কাজ নিয়ে ব্যস্ত হয়ে যাবেন। ‘রণলিয়া’র ভবিষ্যতের জন্য শুভকামনা জানিয়েছেন ভক্তরা।

Advertisement
Share.

Leave A Reply