fbpx

রহস্য উদঘাটনে আপনিও যোগ দিন : মিম

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। ‘পরাণ’ ও ’দামলা’ সিনেমার দিয়ে বক্স অফিসে ঝড় তুলেছেন এই অভিনেত্রী। ‘পরাণ’ যেমন প্রশংসিত হচ্ছে তেমনি আলোচনায় এনেছে মিমকে। ‘পরাণ’ দিয়ে নতুন করে সৌরভ ছড়িয়েছেন তিনি। সব জায়গা থেকে পেয়েছেন প্রশংসাও। পরাণের সাফল্য পর এবার ‘অন্তর্জাল’ এর পোস্টার দিয়ে আবারও আলোচনায় মিম।

প্রযুক্তির উৎকর্ষে আগামীর যুদ্ধটা হবে সাইবারে। সেক্ষেত্রে দেশের যোদ্ধারা কতোটা প্রস্তুত? এই ভাবনা থেকে নির্মিত হয়েছে দেশের প্রথম সাইবার থ্রিলার চলচ্চিত্র ‘অন্তর্জাল’। পরিচালনা করেছেন দীপঙ্কর দীপন। ঈদে মুক্তিপ্রতিক্ষীত ছবিটির আজ সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্টার প্রকাশ পেয়েছে এ ছবির অফিসিয়াল পোস্টার। এরপর থেকে শুরু হয়েছে ছবিটি নিয়ে নতুন আলোচনা।

এ সিনেমায় মিম ছাড়াও এ ছবিতে আরও অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ, সুরেরাহ বিনতে কামাল, এবিএম সুমন প্রমুখ।

পরিচালক দীপংকর দীপন জানান, আগামী কোরবানির ঈদে ‘অন্তর্জাল’ আসবে এটা চূড়ান্ত। এ মাসের মধ্যে সেন্সর হবে। আগের দুই সিনেমার চেয়ে ‘অন্তর্জাল’ তার কাছে সবচেয়ে কঠিন চলচ্চিত্র। চরিত্রগুলো মানানসই করতে সিয়াম, মিম, সুমন, সুনেরাহ অনেক সময় দিয়েছেন।দীপন জানান, তাদের পারফরমে তিনি রীতিমতো মুগ্ধ। সুনেরাহ রোবট বানানো শিখতে দীর্ঘদিন একটি ল্যাবে গিয়ে কাজ করেছে এবং সত্যিকারের একটি ল্যাবে গিয়ে শুটিং করি।

অভিনেত্রী মিম বলেন, ইন্টারনেটের দুনিয়া রহস্যময়, যেখানে অসাবধানতা মানেই বিপদ। সেই বিপদের কারণ কি? মানুষ নাকি অন্যকিছু? আমাদের মানবজাতির ভবিষ্যৎ কী? সেই সব রহস্যের জাল আর চাল নিয়ে ঈদুল আজহায় আসছে বাংলাদেশের প্রথম সাইবার ক্রাইম থ্রিলার ‘অন্তর্জাল’। রহস্যের উদঘাটনে আপনিও যোগ দিন।

‘অন্তর্জাল’ সিনেমার গল্প লিখেছেন দীপঙ্কর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। সরকারের আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিত এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও।

Advertisement
Share.

Leave A Reply