fbpx

লঞ্চে অগ্নিদগ্ধদের চিকিৎসার খোঁজ নিতে বার্ন ইনস্টিটিউটে নৌপরিবহন প্রতিমন্ত্রী

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সম্প্রতি ঝালকাঠিতে এম ভি অভিযান-১০ লঞ্চে অগ্নিকাণ্ডে আহতদের দেখতে রাজধানীর শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে গিয়েছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

সোমবার (৩ জানুয়ারি) তিনি বার্ন ইউনিটে আহতদের দেখতে যান এবং তাদের চিকিৎসার খোঁজ নেন। এসময় প্রতিমন্ত্রী আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন।

শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে শুরুতে মোট ২১ জন রোগী ভর্তি হন। এই অগ্নিকাণ্ডের ঘটনায় বার্ন ইউনিটে মারা গেছেন ৩ জন, সুস্থ হয়ে বাড়িতে গেছেন ৫ জন এবং এখনও ভর্তি আছেন ১৩ জন। প্রতিমন্ত্রী এই ১৩ জনের সবার খোঁজ খবর নেন।

আহতদের মধ্যে ৭০২ নং ওয়ার্ডে ৪ জন, ৭০১ নং ওয়ার্ডে ১ জন, ৯০১ নং ওয়ার্ডে ১ জন, ৮০২ নং ওয়ার্ডে ২ জন, ৬০২ নং ওয়ার্ডে ২ জন এবং আইসিইউতে ৩ জন ভর্তি আছেন।

এসময় অন্যান্যের মধ্যে শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্ববয়ক ডা. সামন্তলাল সেন, পরিচালক ডা. আবুল কালাম এবং বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) গভীর রাতে ঝালকাঠির সুগন্ধা নদীতে ঢাকা থেকে বরগুনাগামী এমভি অভিযান-১০ লঞ্চে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটে। ফায়ার সিার্ভিস কর্মীরা তিন ঘণ্টার চেষ্টায় তা নিয়ন্ত্রণে আনেন। এখন পর্যন্ত এই অগ্নিকাণ্ডে ৪২ জন মারা যান।

Advertisement
Share.

Leave A Reply