fbpx

শতাধিক হলে মুক্তি পাবে শাকিব-বুবলীর ‘বিদ্রোহী’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঈদের সিনেমা মানেই বাড়তি উন্মাদনা। এবারের ঈদে মুক্তি পাচ্ছে গলুই, শান, বিদ্রোহী ও বড্ড ভালোবাসি। এরই ভেতর শুরু হয়েছে হল বুকিং।

এবারের ঈদে শাকিব খানের দুটি সিনেমা মুক্তি পাচ্ছে- ‘বিদ্রোহী’ ও ‘গলুই’। ‘বিদ্রোহী’ সিনেমায় শাকিব খানের বিপরীতে আছেন নায়িকা শবনম বুবলী, অন্যদিকে ‘গলুই’ সিনেমায় আছেন নায়িকা পূজা চেরি।

‘বিদ্রোহী’ সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া থেকে জানানো হয়েছে, এরই মধ্যে ১০০ হল চূড়ান্ত হয়েছে। ঈদের দিন পর্যন্ত এই সংখ্যা ১১০-এ পৌঁছাতে পারে।

‘বিদ্রোহী’ সিনেমায় শাকিব খানের নায়িকা শবনম বুবলী। শাকিব এতে অভিনয় করেছেন রাজনীতিবিদ মির্জা নাফিজ ইকবাল তূর্যর চরিত্রে। আরও আছেন সাদেক বাচ্চু, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু, ডন, সাবেরী আলম, মৃদুলা প্রমুখ। সিনেমাটি পরিচালনা করেছেন শাহীন সুমন।

অন্যদিকে শাকিব অভিনীত ‘গলুই’ও ঈদের অন্যতম আলোচিত সিনেমা। এস এ হক অলিক পরিচালিত এই সিনেমায় শাকিবের সঙ্গে জুটি বেঁধেছেন পূজা চেরি।

উল্লেখ্য, বেশকয়েক মাস হলো শাকিব আছেন যুক্তরাষ্টে। ঈদে দেশে আসার কথা থাকলেও এবার তিনি সেখানেই ঈদ করবেন। অর্থাৎ খান সাহেবের দেশে আসা হচ্ছে না এবারের ঈদে। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি চেষ্টা করছেন সিনেমার প্রচারণা চালাতে।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/541322314273915

Advertisement
Share.

Leave A Reply