fbpx

শর্মিলী আহমেদের মৃত্যুতে শোবিজ তারকাদের শোক প্রকাশ!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

শোবিজে তিনি ছিলেন সবার প্রিয় ‘মা’! এমনকি শর্মিলী আহমেদের মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকে তাদের শোক প্রকাশ করেছেন ‘মা’ লিখে। অভিনেত্রীর মৃত্যুতে শোবিজে নেমে এসেছে শোকের ছায়া। সামজিক যোগাযোগ মাধ্যম ভরে উঠে বিষাদের অক্ষরে!

শুক্রবার(৮ জুলাই) সকালে নিজ বাসায় ৭৫ বছর বয়সী এই অভিনেত্রী মারা যান। দীর্ঘদিন তিনি ক্যান্সারে ভুগছিলেন।

খ্যাতিমান অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে লিখেছেন, “আমার সুন্দর চাচী, খ্যাতিমান অভিনেত্রী শর্মিলী আহমেদ চাচী সকালে তার নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। তার আত্মার শান্তি কামনা করছি।

অভিনেতা শাকিব খান শোক জানিয়ে লিখেছেন, ‘অভিনেত্রী ও মা দুই জায়গাতেই সফল ছিলেন শর্মিলী আন্টি। বিনয়ী, মিষ্টি হাসি আর অপূর্ব মায়ায় তিনি ছিলেন মাতৃসুলভ।‘

অভিনেত্রী সূদুর অস্ট্রেলিয়া থেকে শোক জানিয়ে লিখেছেন, ‘এইভাবে কেন চলে যেতে হয়।একে একে সব গুনি শিল্পীরা চলে যাচ্ছে।’

অভিনেতা চঞ্চল চৌধুরী লিখেছেন, ‘বিশ্বাস করতেও কষ্ট হচ্ছে…চলে গেলেন দেশ বরেণ্য অভিনেত্রী …তাঁর আত্মার চির শান্তি কামনা করি।

অভিনেত্রী শবনম ফারিয়া ফেসবুক ওয়ালে লিখেছেন, ‘আমার শর্মিলী মা! গত পাঁচটা বছরে আপনি কিভাবে সহকর্মী থেকে সত্যিই মা হয়ে গেছেন জানি না!’

অভিনেত্রী রুনা খান লিখেছেন, ‘তার উপহার দেওয়া শাড়ীতে আমার আলমারী ভরা..। আর গত চার বছরে যে মমতা আর দরদ তিনি দেখিয়েন আমার প্রতি তা লিখে-বলে-বুঝিয়ে ব্যাখ্য করবার সাধ্য আমার নেই। জীবন এত ছোট..!

অভিনেত্রী দিপা খন্দকার লিখেছেন, ‘এতো আনন্দের ছবি দিয়ে আজ এই বেদনার খবর শেয়ার করতে হচ্ছে। অনন্ত যাত্রায় ভাল থাকবেন।’

১৯৬২ সালে রেডিওতে এবং ১৯৬৪ সালে চলচ্চিত্রে তিনি ক্যারিয়ার শুরু করেন। তিনি বাংলাদেশ টেলিভিশনের প্রথম ধারাবাহিক নাটক ‘দম্পতি’তে অভিনয় করেন।

১৯৪৭ সালে জন্ম নেয়া এই জনপ্রিয় অভিনেত্রী অভিনয় শুরু করেন মাত্র চার বছর বয়স থেকে। এ পর্যন্ত প্রায় ৪০০ নাটক ও ১৫০ চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। ১৯৭৬ সালে মোহাম্মদ মহসিন পরিচালিত আগুন নাটকে প্রথমবারের মত মায়ের ভূমিকা পালন করেছিলেন। অভিনয় জীবনে মঞ্চ, টিভি ও চলচ্চিত্রের বৈচিত্র্যপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। সবার মন জয় করেছেন সাবলীল অভিনয় দিয়ে।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/573526101144865

Advertisement
Share.

Leave A Reply