fbpx

 শাকিবের জন্মদিনে বুবলির উষ্ণ শুভেচ্ছা, চুপ আছেন অপু বিশ্বাস

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

শাকিব খান, ঢালিউড সুপারস্টার…কিন্তু এই পরিচয়ের বাইরে তিনি একজন বাবা। কিং খানের জন্মদিনে ছেলে বীর ও শাকিবের একটি সুন্দর ভিডিও শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বুবলি।

ভিডিওটি বেশ আগের। ধারনা করা হচ্ছে, বুবলি যখন আমেরিকায় ছিলেন সেই সময়ের ভিডিও এটি। ভিডিওতে ছেলে ও বাবার সুন্দর মুহূর্তটি নজর কারবে যে কারও।

সুপারস্টারের জন্মদিন বলে কথা, সামাজিক যোগাযোগ মাধ্যম ভরে গেছে শাকিবের জন্মদিনের শুভেচ্ছায়। কিন্তু যারা কাছের, অভিনেতাকে নিয়ে তাদের অনুভুতি তো অন্যদের চেয়ে আলাদাই হবে, সেটা বুবলির জানানো শুভেচ্ছা থেকেই বোঝা যায়। তবে বুবলি শুভেচ্ছা জানালেও চুপ আছেন অপু বিশ্বাস। সাধারণত এমন ঘটনা ঘটেনা। অপু-বুবলি দুজনেই সবসময় প্রমাণ করতে চায় কে বেশি শাকিবের কাছের মানুষ। অপুর এভাবে চুপ থাকা দেখে অনেকে বলছেন, হয়তো সামনাসামনি জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অপু, যেটা অন্যদের জানান দিতে চান না।

অপু কিংবা বুবলি, শাকিব খান তাদের সাথে যাই করুণ না কেন নিজের খারাপ সময়ে এই দুজনকেই সবার আগে পাশে পেয়েছেন। শাকিব অবশ্য ছেলেদের প্রতি দায়িত্বশীল। নিজেদের ব্যস্ততার মাঝেও দুই ছেলে জয় ও বীরকে সময় দেন নিয়ম করে। দুই ছেলের জন্মদিনও পালন করেছেন ঘরোয়াভাবে।

শাকিব খান গত কয়েক দশক ধরে ঢালিউড শাসন করা নায়ক, জীবনের বহু চরাই উৎরাই পার করেই তিনি এই আসনে অধিষ্ঠিত।

১৯৭৯ সালের ২৮ মার্চ গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার রাঘঈতে জন্ম নেওয়া মাসুদ রানা থেকে তিনি আজ শাকিব খান, ১৯৯৯ সালে ‘সবাই তো সুখী হতে চায়’ সিনেমায় তিনি প্রথম ক্যামেরার সামনে দাঁড়ান, এরপর করে গেছেন একের পর এক সিনেমা, পেয়েছেন চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার। একজন অভিনেতার জীবনে এর চেয়ে কীইবা বেশি প্রাপ্তি থাকতে পারে।

ক্যারিয়ারে বিভিন্ন সময়ে বিভিন্ন সমস্যার মুখোমুখি হলেও সম্ভবত খান সাহেব বর্তমানে সবচেয়ে খারাপ, জটিল সময় পার করছেন। ফেঁসেছেন ধর্ষণের অভিযোগে। দৌড়ে বেড়াচ্ছেন থানা থেকে ডিবি কার্যালয়, ডিবি কার্যালয় থেকে আদালত।

অনেকেই এই অভিনেতার শেষ দেখে ফেলেছেন, অনেকে আবার মনে করেন শাকিবের এখনও কোন বিকল্প তৈরি হয়নি ঢালিউডে। তবে তার জন্মদিনে তার ভক্তদের চাওয়া, কিং খান আবারও ফিরে আসুন ঠিক কিং এর মতই।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/781739146648111

Advertisement
Share.

Leave A Reply