fbpx

শাফিনের ‘মগ্ন ছিলাম’ এবার তাশফীর কণ্ঠে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

দেশের কিংবদন্তি ব্যান্ড তারকা শাফিন আহমেদের গাওয়া নব্বইয়ের দশকের জনপ্রিয় ‘মগ্ন ছিলাম’ গানটি নতুন করে কণ্ঠে তুলেছেন তরুণী সংগীতশিল্পী তাশফী ফাতেমা।

আসছে ঈদে প্রকাশ হচ্ছে এই নতুন গানটি। গানটি প্রথম রেকর্ড হয়েছিল নব্বইয়ের দশকের শেষের দিকে। শাফিন আহমেদ নিজেই গেয়েছিলেন গানটি। সম্প্রতি ক্যান্ডি রেকর্ডিং স্টুডিওতে সম্পন্ন হয়েছে গানটির রেকর্ড। গানটি মুক্তি পাচ্ছে ডাবল বেস প্রডাকশনস থেকে।

গানটি দিয়ে শাফিন আহমেদ বলেন, তাশফী বর্তমান সময়ের একজন পপ ঘরানার সম্ভাবনাময়ী গায়িকা। যদি আরেকটু পরিষ্কার করে বলি, তাহলে বলব ফুয়াদ যে কজন নিয়ে কাজ করেছে, তাদের মধ্যে ফ্রন্টলাইনের একজন তাশফী। যখন মেয়েটি আমাকে জানাল সে-ই গানটি করতে চায়, তখন আমি রাজি না হয়ে পারলাম না। সে আমার নাইন্টিজের গানের বেশ ভক্ত।

শাফিন আহমেদ আরও বলেন, তাশফীর চমৎকার গায়কী আমার ভালো লাগে। সে মূলত ব্লুজ বা রিদম অ্যান্ড ব্লুজ ধাঁচের গায়। ওর গায়কী আমার ভীষণ পছন্দের। ফলে এই গানটা সবার ভালো লাগবে বলে আমার অনুমান।

গানের কিবোর্ড বাজিয়েছেন সুমন কল্যাণ। গিটার বাজিয়েছেন সৈয়দ রেজা আলি। এ ছাড়া বেজ, অ্যাকুয়াস্টিকসহ অন্যান্য যন্ত্র শাফিন নিজেই বাজিয়েছেন। মিক্সড মাস্টারিংও তিনি নিজেই করেছেন।

আগামী শুক্রবার (২১ এপ্রিল) ইউটিউবে মুক্তি পাবে ‘মগ্ন ছিলাম’ নামের নতুন এই গানটি।

Advertisement
Share.

Leave A Reply