fbpx

শিক্ষা কর্মকর্তাকে চড় মারা সেই মেয়র ঢাকায় আটক

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মহান বিজয় দিবসের অনুষ্ঠানে  জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে চড় মারার ঘটনায় বরখাস্ত হওয়া অভিযুক্ত জামালপুর পৌরসভার মেয়র মো. শাহনেওয়াজ শাহানশাহকে আটক করেছে র‌্যাব।

২৩ ডিসেম্বর (বৃহস্পতিবার) রাজধনীর উত্তরা- ৬ নম্বর সেক্টরের ‘হোটেল ডি মেরিডিয়ান’ থেকে  তাকে আটক করে র‍্যাব।

আটকের সময় মেয়রকে নেশাগ্রস্ত অবস্থায় পাওয়া গেছে বলে জানিয়েছে র‍্যাব। তিনি মাদকাসক্ত বলেও ধারণা করা হচ্ছে। কারণ তাকে আটকের সময় হোটেলের যে কক্ষে ছিলেন আটকের সময় সেখানে মাদকের কিছু আলামতও পাওয়া গেছে।

গত ১৬ ডিসেম্বর দেওয়ানগঞ্জ সরকারি হাইস্কুল মাঠে বিজয় দিবসের পুষ্পস্তবক অর্পণের সময় নামের সিরিয়াল ঘোষণাকে কেন্দ্র করে বাধে বিপত্তি। সিরিয়ালে মেয়র শাহনেওয়াজ শাহানশাহ নাম থাকায় অনুষ্ঠানের উপস্থাপক উপজেলা শিক্ষা কর্মকর্তা মেহের উল্লাহকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন এবং চড় মারেন মেয়র। পরে লাঞ্ছিত শিক্ষা কর্মকর্তা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ জানান এবং থানায় মামলা করেন।

বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমে ফলাও করে সংবাদ প্রকাশিত হলে পৌর মেয়রকে দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়। এর আগেও তাকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়। সর্বশেষ মেয়র পদ থেকেও তাকে সাময়িক বরখাস্ত করা হয়।

লাঞ্ছিতের ঘটনাটি নিয়ে সমালোচনার মধ্যেই শাহনেওয়াজ আত্মগোপনে চলে যান।

Advertisement
Share.

Leave A Reply