fbpx

 শুক্রবারের বিনোদন; কোথায় কী থাকছে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

শুক্রবার মানেই ছুটির আমেজ, যান্ত্রিক শহরের মানুষ ছুটির দিনটি বেছে নেন রিফ্রেশমেন্টের দিন হিসেবে। আমাদের এই আয়োজন তাদের জন্যই, যারা শুক্রবারে সিনেপ্লেক্স বা বড় পর্দায় দেখতে চান সিনেমা বা যেতে চান মঞ্চনাটক বা ছবির প্রদশর্নী দেখতে। চলুন জেনে নেওয়া যাক এক এক করে কী থাকছে ১৭ মার্চ অর্থাৎ শুক্রবার…

বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণের ওপর নির্মিত হয়েছে চলচ্চিত্র ‘রেডিও’। সিনেমাটি নির্মাণ করেছেন অনন্য মামুন। স্বাধীন সার্বভৌম বাংলাদেশের মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ এই সিনেমার মূল উপজীব্য । সিনেমায় অভিনয় করেছেন রিয়াজ, জাকিয়া বারী মম, লুৎফর রহমান জর্জ, নাদের চৌধুরী, প্রাণ রায়সহ অনেকে।

শুক্রবার বিশ্বব্যাপী মুক্তি পাচ্ছে হলিউড সিনেমা শাজাম, ফিউরি অব দ্য গডস, স্টার সিনেপ্লেক্সেও সিনেমাটি কাল থেকে দেখানো হবে। এছাড়াও আগে থেকে চলা  হলিউড সিনেমা ক্রিড ত্রি, শোর্ড আর্ট অনলাই, হোয়াটস লাভ ‘এভাটার’ ও ‘এন্টম্যান’ তো রয়েছেই।

দর্শকের কথা মাথায় রেখে স্টার সিনেপ্লেক্স আবারও গত সপ্তাহ থেকে পরাণ ও হাওয়ার শো চালু করেছে সে খবর আপনাদের আগেই জানিয়েছিলাম। এ সপ্তাহেও চলবে সিনেমা দুটি।

শুক্রবার অনেকেই মঞ্চ নাটক দেখতে চান। মঞ্চে নাটক দেখতে চাইলে চলে যেতে পারেন শিল্পকলায়। শিল্পকলার স্টুডিও থিয়েটার হলে শুক্রবার সন্দ্যা ৭ টায় মঞ্চস্থ হবে নাটক ‘সলিটারি কনফাইনমেন্ট’। নাটকটি নির্দেশনা দিয়েছেন আইরিন পারভীন লোপা।

শুক্রবার মহিলা সমিতিতে সন্ধ্যা ৭টায় মঞ্চস্থ হবে নাটক ‘পোহালে শর্বরী’। নাটকটি নির্দেশনা  দিয়েছেন রামেন্দু মজুমদার। সহকারী নির্দেশক হিসেবে আছেন ত্রপা মজুমদার।

শিল্পকলার জতীয় চিত্রশালায় শুকবার থাকছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষীকি  ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ‘শিশুদের আর্টক্যাম্প ও চিত্রকর্ম প্রদর্শনী’। সকাল ১০টায় থাকছে এই  আয়োজন।

তো, শুক্রবার ছুটির আমেজে আপনার সময় কাটুক শিল্পের সাথেই।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/1214956346050223

Advertisement
Share.

Leave A Reply