fbpx

শুটিংয়ে ফিরেছেন মীরাক্কেলখ্যাত আবু হেনা রনি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

প্রায় দেড় মাস পর শুটিংয়ে ফিরলেন মীরাক্কেলখ্যাত কমেডি অভিনেতা আবু হেনা রনি। বেলুন বিস্ফোরণে দগ্ধ হয়ে এতদিন চিকিৎসা নিচ্ছিলেন তিনি। অবশেষে সোমবার (৩১ অক্টোবর) থেকে তিনি শুটিং শুরু করেছেন।

অসুস্থ হওয়ার আগে বাংলাভিশনের নিয়মিত সাপ্তাহিক অনুষ্ঠান ‘টক মিষ্টি ঝাল’ উপস্থাপনা করতেন রনি। দুর্ঘটনার কারণে অসুস্থতায় অনুষ্ঠানটির শুটিং বন্ধ ছিল। রনি সুস্থ হওয়ায় অনুষ্ঠানের শুটিং আবার শুরু হয়েছে। অনুষ্ঠানে তার অতিথি ছিলেন আঁখি আলমগীর ও গোলাম কিবরিয়া তানভীর। শুটিংয়ে ফিরে দারুণ খুশি রনি।

যার বাঁচা-মরা নিয়েই জেগেছিলো সংশয় তিনি আবারও ফিরে এসেছেন নিজের ভুবনে। অনুভূতি জানাতে গিয়ে আবু হেনা রনি বলেন, ‘শিল্পী তো শিল্পেই বাঁচে। তাই আমিও ফেরার অপেক্ষায় মুখিয়ে ছিলাম। দীর্ঘ দেড় মাস কাজের বাইরে থেকে প্রতিটি মুহূর্তে মনে হয়েছে, আবার কবে কাজে ফিরব। ভালো লাগছে কাজে ফিরে। সবাই দোয়া করবেন আমার জন্য।’

‘টক মিষ্টি ঝাল’ অনুষ্ঠানটি বাংলাভিশনে প্রচার হয় প্রতি সপ্তাহে মঙ্গলবার রাত ১১টা ২৫ মিনিটে।

উল্লেখ্য, গত ১৬ সেপ্টেম্বর বিকালে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ হন আবু হেনা রনিসহ পাঁচজন। দগ্ধ রনির ফুসফুসের অবস্থা খুবই গুরুতর ছিল। সবার আগে সেটির চিকিৎসা হয়েছে। গলায় কিছুটা সমস্যা ছিল, এখন ঠিক হয়েছে। শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসা নিয়েছেন তিনি।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/852466822790205

Advertisement
Share.

Leave A Reply