fbpx

শুটিং শেষের আগেই নিশোর ভিডিও প্রকাশ!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আফরান নিশো, তাকে বলা হয় বর্তমানের ছোট পর্দায় রাজা, বলা যায় একচেটিয়া আধিপত্য বিস্তার  করছেন, তার শিডিউল পাওয়াই যেন নির্মাতাদের ভাগ্যের ব্যাপার। শুধু নাটক বা টেলিফিল্মেই নয়, ওয়েব ফিল্ম কিংবা ওয়েব সিরিজেও তিনি সুনামের সঙ্গে অভিনয় করছেন। নিজের ইচ্ছেতেই ছিলেন বড় পর্দা থেকে দূরে, আসতে চেয়েছিলেন সময় সুযোগ বুঝে, সেট সময়ই হয়তো এসেছে।

নির্মাতা রায়হান রাফির হাত ধরে ‘সুড়ঙ্গ’ সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে  নিশোর…কাজ শেষ প্রথম অংশের…২য় অংশের কাজ শুরু করেছেন এই অভিনেতা।

নিশোর ভক্তরা অনেকদিন থেকেই মুখিয়ে ছিলেন প্রিয় অভিনেতাকে বড় পর্দায় দেখার জন্য…’সুড়ঙ্গ’ দিয়েই তাদের সে স্বপ্ন পুরণ হতে চলেছে। ফেব্রুয়ারি মাসের শেষদিন জমকালো আয়োজনের মধ্য দিয়ে ‘সুড়ঙ্গ’ এর মহরত হয়। সিনেমায় নিশোর সাথে জুটি বেধেছেন অভিনেত্রী তমা মির্জা।

সুড়ঙ্গ সিনেমার প্রস্তুতি শুরু করার পর নিশো নতুন কোন কাজ হাতে নেননি, কমিয়েছেন ওজন, হয়েছে সিনেমার চরিত্রের জন্য ফিট, মহরতে নিশো বলেছিলেন, সুড়ঙ্গ সিনেমা নিয়েই আমার যত ভাবনা। চরিত্রটি নিয়ে ভাবছি। দৃশ্য নিয়ে ভাবছি। একার ভাবনায় কাজ করতে চাই না। সবার ভাবনায় সুন্দর কাজ করতে চাই। অভিনয়ের প্রতি ভালোবাসার কোনো পরিবর্তন নেই। একইরকম ভালোবাসা আছে, এটা থাকবে।

অমিতাভ রেজার  বিজ্ঞাপনচিত্রে কাজ করার মাধ্যমে নিশোর মিডিয়ায় পথচলা শুরু হয়। অভিনয় জীবনের যাত্রা শুরু হয় গাজী রাকায়েতের পরিচালনায় ঘরছাড়া নাটকের মধ্য দিয়ে।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/1385617765528092

Advertisement
Share.

Leave A Reply