fbpx

শুধু শুভেচ্ছাই নয়, মেয়েকে সতর্কও করলেন শাহরুখ!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

নিজে যতই হোন তারকা, বাবার অনুভূতি বলে কথা… তার উপর মেয়ের প্রথম সিনেমা, গর্ব তো হবেই। তবে শুধু শুভেচ্ছাই নয়, শাহরুখ মেয়েকে করলেন সতর্কও।

নির্মাতা জোয়া আখতারের ছবিতে হাতেখড়ি হচ্ছে শাহরুখকন্যা সুহানার। আর্চিজ কমিক্‌সের দেশীয় পর্দা-সংস্করণ ‘দ্য আর্চিজ’ মুক্তি পাবে নেটফ্লিক্সে। শনিবার একটি ভিডিওতে প্রকাশ পেয়েছে ছবির বিভিন্ন চরিত্রের ‘লুক’। আর সেই লুকই বলছে ভেরোনিকার চরিত্রে দেখা যাবে সুহানাকে। এরপরই মেয়েকে শুভেচ্ছা জানান শাহরুখ।

মেয়েকে শুধু শুভেচ্ছা নয়, মূল্যবান কিছু পরামর্শ দিয়েছেন কিং খান। ইনস্টাগ্রামে ‘দ্য আর্চিজ’ এর পোস্টার শেয়ার করে মেয়েকে উদ্দেশ্য করে লিখেছেন, ‘মনে রেখো সুহানা, তুমি কখনও একেবারে নিখুঁত হতে পারবে না, তবে নিজের মতো হতে পারলে তার সবচেয়ে কাছাকাছি পৌঁছবে। প্রশংসা বা নিন্দা রাখার জিনিস নয়, পর্দায় নিজের যে অংশটুকু রেখে আসবে, তা তোমারই থাকবে। অনেকটা পথ এসেছো, তবে মানুষের মনে পৌঁছনোর রাস্তা অনন্ত। এগিয়ে চলো আর যত পারো হাসি খুঁজে নাও। উত্তরে বাবাকে অনেকটা ভালবাসা পাঠিয়েছেন সুহানাও।

শুধু বাবা কেন, মেয়ের জন্য একঝুড়ি অভিনন্দন পাঠিয়েছেন মা গৌরী খানও। ইনস্টাগ্রামে সুহানার ছবি নিয়ে গৌরী লিখেছেন, ‘অভিনন্দন! এমন দুর্দান্ত ছেলেমেয়েদের এবং ‘দ্য আর্চিজ’ এর গোটা দলকে অনেক অনেক শুভেচ্ছা। জোয়া আখতারের চেয়ে ভাল আর কেই বা ওদের এভাবে পথ দেখাতে পারত। সুহানা, তুমি ঠিকই করে দেখালে।’

বোনকে শুভেচ্ছা জানিয়েছেন শাহরুখপুত্র আরিয়ান খানও।

বলিউডের এই লাইভ অ্যাকশন মিউজিক্যাল ছবিতে সুহানার পাশাপাশি অভিষেক হচ্ছে অমিতাভ বচ্চনের নাতি অগস্ত নন্দা এবং শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুরের। অমিতাভও ইতিমধ্যে শুভেচ্ছা জানিয়েছেন এই তরুণদের।

এর আগে সিনেমায় পা না রাখলেও নেট দুনিয়ায় এরইমধ্যে জনপ্রিয়তা কুড়িয়েছেন সুহানা। অনেকের কাছে তিনি এখনই ‘স্টাইল আইকন।’

https://www.facebook.com/eveningshow.bbs/videos/935896897127420

Advertisement
Share.

Leave A Reply