fbpx

এক নাটকে শিল্পী সংঘের পুরো কমিটি, সম্মানি যাবে কল্যাণ তহবিলে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

দেশের বিভিন্ন সংকটময় মুহূর্তে বিভিন্ন রকম সেবামূলক এবং জনহিতকর কার্যক্রমে নিজেদের যুক্ত করে আলোচনায় আসেন তারকারা। দেশ, সমাজ ও জাতির জন্য ভালো কিছু করার উদ্দেশ্যে কোনো স্বার্থ ও সুবিধা না থাকা সত্ত্বেও সমাজের কাছে নানা দৃষ্টান্ত স্থাপন করেন তারা। সেই ধারাবাহিকতা নিয়েই ‘আজ আমাদের ছুটি’ নামে ঈদ ধারাবাহিকে কাজ করেছেন শিল্পী সংঘের নেতারা।

অভিনয়শিল্পী সংঘের এমন উদ্যোগে খুশি সাধারণ সদস্য’রা।অনেকে তাদের ফেসবুকে নাটকটির শুটিংয়ের ছবি পোস্ট করে ক্যাপশনে জুড়ে দিয়েছেন নাসিম-রওনক কমিটির প্রতি প্রশংসার বার্তা।

অভিনয়শিল্পী সংঘের সভাপতি আহসান হাবীব নাসিম, সহসভাপতি ইকবাল বাবু, সাধারণ সম্পাদক রওনক হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক নাজনীন হাসান চুমকী ও জামিল হোসেন এতে অভিনয় করেছেন। এ ছাড়াও সাংগঠনিক সম্পাদক সাজু খাদেম, অর্থ সম্পাদক নূরে আলম নয়ন, অনুষ্ঠান সম্পাদক রাশেদ মামুন অপু, দপ্তর সম্পাদক শেখ মেরাজুল ইসলাম, আইন ও কল্যাণ সম্পাদক উর্মিলা শ্রাবন্তী কর, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রাণ রায় ও আইটি সম্পাদক সুজাত শিমুলকে দেখা যাবে এই ভিন্ন রকমের আয়োজনের নাটকে। দপ্তর নির্বাহী রতন সিদ্দিকী ছাড়াও সূচনা শিকদার, তানভীর মাসুদ, মাজনুন মিজানসহ যারা এই সংগঠনের কার্যনির্বাহী সদস্য, তাদেরও দেখা যাবে এই নাটকটিতে।

নাটকটি নিয়ে সাজু খাদেম বলেন, ‘অনেক বছর পর সবাই যখন স্কুল ড্রেস পরে শুটিংয়ে নামলাম, তখন মনে হলো নিজেদের শৈশবটাকে সত্যিই ফিরে পেয়েছি। সবাই যেন স্কুল জীবনে ফিরে গেছি। শুটিং করছি অনেক মজা করে। আমার মনে হচ্ছে, নাটকটি বিশেষ কিছু হবে।’

নাটকটির জন্য শিল্পীরা কোনো সম্মানি নিচ্ছেন না। তবে তাদের সকলের সম্মানি জমা দেওয়া হবে অভিনয়শিল্পী সংঘের কল্যাণ তহবিলে।

নাটকটির গল্পটা এমন, একদল বয়স্ক লোক কক্সবাজার বেড়াতে যায়। যাওয়ার পর তাদের মনে হয় স্কুল জীবনের কোনও শিক্ষা সফরে এসেছেন তারা।

কক্সবাজারের সম্প্রতি শেষ হয়েছে নাটকটির শুটিং। ঈদের বিশেষ অনুষ্ঠানমালার অংশ হিসেবে রাজীবুল ইসলাম রাজীব রচিত ও পরিচালিত এই বিশেষ নাটকটি প্রচার হবে চ্যানেল আইতে।

Advertisement
Share.

Leave A Reply