fbpx

শোকের মাসে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানালেন ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

শোকের মাস আগস্ট। দেশের ইতিহাসের সবচে নিকৃষ্টতম ঘটনাটি ঘটেছিলো ১৯৭৫ সালের ১৫ আগস্ট। জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করে নীলনকশার বাস্তবায়ন করেছিলো ষড়যন্ত্রকারীরা। ইতিহাস সাক্ষী ষড়যন্ত্র দীর্ঘস্থায়ী হয়না। দেশী-বিদেশী ষড়যন্ত্রকে বুড়ো আঙুল দেখিয়ে বঙ্গবন্ধু কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে এগিয়ে চলছে দেশ। স্বাধীনতার চেতনা বুকে ধারন করে পথ চলছেন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকেরা। তারই ধারাবাহিকতায় শুক্রবার জুমার নামাজ শেষে প্রায় দুশো নেতা-কর্মী নিয়ে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান সাবেক ছাত্রলীগ নেতা ও বুয়েট সোহরাওয়ার্দী হল শাখার ভিপি ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার।

শোকের মাসে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানালেন ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার

নেতা কর্মীদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে যাচ্ছেন ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার। ছবি : সংগৃহীত

ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর বঙ্গবন্ধু ও তার পরিবারের জন্য দোয়া ও মোনাজাত করা হয়। মুজিব কন্য শেখ হাসিনা ও শেখ রেহানার দীর্ঘ আয়ু ও সুস্থতা কামনা করেও দোয়া করেন লালমোহন-তজুমুদ্দিনের আওয়ামী নেতা ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার।

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে তোলার পাশাপাশি মাদকমুক্ত, দুর্নীতিমুক্ত দেশ গড়ায় প্রত্যয় ব্যক্ত করেন আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ভোলা ৩ আসনের মনোনয়নপ্রার্থী ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার।

Advertisement
Share.

Leave A Reply