fbpx

শ্বাসনালী পুড়ে গেছে, শঙ্কামুক্ত নন মীরাক্কেলখ্যাত রনি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

গাজীপুরে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ মীরাক্কেলখ্যাত কৌতুক অভিনেতা আবু হেনা রনি শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে আইসিইউতে নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন। তবে বার্ন ইউনিটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন বলেছেন, ‘তিনি শঙ্কামুক্ত নন, এখনই কিছু বলা সম্ভব নয়।’

তিনি বলেন, ‘আবু হেনা রনির শ্বাসনালী ও এক কান পুড়ে গেছে। তাকে আইসিইউতে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। চিকিৎসকরা সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে।

কলকাতা থেকেও আমরা অনেক ফোন পাচ্ছি। আমরা আমাদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গেও কথা বলেছি। তার শরীরের ২৫ শতাংশ পুড়ে গেছে। আমাদের আরও অপেক্ষা করতে হবে বলেও জানান এই চিকিৎসক।

এদিকে এই ঘটনায় দগ্ধ জিল্লুর রহমান (৩২) নামে আরেক যুবককেও আইসিইউতে রাখা হয়েছে। তার শরীরের ১৯ শতাংশ দগ্ধ হয়েছে, তারও শ্বাসনালী পুড়ে গেছে বলে জানান ডা. এস এম আইউব হোসেন।

উল্লেখ্য, শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় গাজীপুর মহানগর পুলিশের (জিএমপি) চার বছর পূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে আবু হেনা রনিসহ পাঁচজন দগ্ধ হন। বাকিরা হলেন- মোশাররফ হোসেন, জিল্লুর রহমান, ইমরান হোসেন ও রুবেল হোসেন।

Advertisement
Share.

Leave A Reply