fbpx

সংসদ অধিবেশন উপলক্ষে ডিএমপির নিষেধাজ্ঞা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আগামী (রবিবার) ১৪ নভেম্বর শুরু হতে যাচ্ছে একাদশ জাতীয় সংসদের পঞ্চদশ অধিবেশন। এবারের অধিবেশনকে নির্বিঘ্ন করতে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) থেকে দেয়া হয়েছে কিছু নিষধাজ্ঞা। ডিএমপি কমিশনার শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামীকাল ১৩ নভেম্বর (শনিবার) দিবাগত রাত ১২ টা থেকে সকল প্রকার  অস্ত্রশস্ত্র, বিস্ফোরক দ্রব্য, অন্যান্য ক্ষতিকারক ও দূষণীয় দ্রব্য বহন এবং যে কোনও প্রকার সমাবেশ, মিছিল, শোভাযাত্রা, বিক্ষোভ প্রদর্শন ইত্যাদি নিষিদ্ধ ঘোষণা করা হলো

এই নিষেধাজ্ঞা রাজধানীর সে এরিয়া গুলোতে বহাল থাকবে:

ময়মনসিংহ রোডের মহাখালী ক্রসিং হতে পুরাতন বিমানবন্দর হয়ে বাংলামোটর ক্রসিং পর্যন্ত, বাংলামোটর লিংক রোডের পশ্চিম প্রান্ত হতে হোটেল সোনারগাঁও রোডের সার্ক ফোয়ারা পর্যন্ত, পান্থপথের পূর্ব প্রান্ত হতে গ্রিন রোডের সংযোগস্থল হয়ে ফার্মগেট পর্যন্ত, মিরপুর রোডের শ্যামলী মোড় হতে ধানমন্ডি-১৬ (পুরাতন-২৭) নং সড়কের সংযোগস্থল, রোকেয়া সরণীর সংযোগস্থল হতে পুরাতন ৯ম ডিভিশন (উড়োজাহাজ) ক্রসিং হয়ে বিজয় সরণির পর্যটন ক্রসিং, ইন্দিরা রোডের পূর্ব প্রান্ত হতে মানিক মিয়া এভিনিউ এর পশ্চিম প্রান্ত, জাতীয় সংসদ ভবনের সংরক্ষিত এলাকা এবং এ সীমানার মধ্যে অবস্থিত সমুদয় রাস্তা ও গলিপথ।

একাদশ জাতীয় সংসদের পঞ্চদশ অধিবেশন শেষ না হওয়া পর্যন্ত এ আদেশ জারি থাকবে বলে জানানো হয় সংবাদ বিজ্ঞপ্তিতে।

Advertisement
Share.

Leave A Reply