fbpx

সন্তানের বাবাকে প্রকাশ্যে আনলেন ইলিয়ানা ডি’ক্রুজ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

গত এপ্রিলে বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছিলেন যে, তিনি মা হতে চলেছেন। এমনকি বিভিন্ন সময়ে তিনি আপডেটও জানিয়েছেন। তবে সন্তানের বাবা বা তার প্রেমিক কে সেটা জানাননি একবারও। হবু সন্তানের বাবার পরিচয় এতদিন গোপনই রেখেছিলেন। গর্ভাবস্থার শেষ পর্যায়ে এসে ইলিয়ানা প্রেমিকের পরিচয় সবার সাথে ভাগ করে নিলেন।

এত দিন সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রেমিকের ঝাপসা ছবি শেয়ার করে এসেছেন তিনি। প্রত্যেকবার তিনি প্রেমিকের এমন ছবি পোস্ট করেছেন যাতে প্রেমিকের মুখ না দেখা যায়। এবার যেন সেই নিয়মের ইতি টানলেন অভিনেত্রী।

সম্প্রতি ইনস্টাগ্রামের পাতায় নিজের প্রেমিকের সাথে তিনটি ছবি পোস্ট করেন ইলিয়ানা। নয় মাসের গর্ভবতী তিনি, তাতে অবশ্য প্রেম থেমে থাকেনি। প্রেমিকের সঙ্গে ‘ডেট’-এ গিয়েছিলেন অভিনেত্রী। সেই ‘ডেট নাইট’-এর ছবিই ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন ইলিয়ানা। ছবিতে বেশ হাসিখুশি দেখাচ্ছে যুগলকে। ইলিয়ানার চোখেমুখে হালকা রূপটান, তবে জৌলুসের বেশির ভাগটাই ভরিয়েছে তার একগাল হাসি। পাশে বসে থাকা প্রেমিকের চোখেমুখে আনন্দের ছাপ স্পষ্ট। তার কাধে মাথা রেখেও ছবি তোলেন ইলিয়ানা। সেই সব ছবিই ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন অভিনেত্রী।

এই ছবি পোস্ট করার পর থেকেই সবার প্রশ্ন, কে ইলিয়ানার এই প্রেমিক? তবে এখনও জানা যায়নি তার পরিচয়। ইলিয়ানা তার প্রেমিকের ছবি দেখিয়েছেন বটে, তবে তার সম্পূর্ণ পরিচয় এখনও খোলসা করেননি।

এর আগে ইনস্টাগ্রাম স্টোরিতে একটি সাদা-কালো ছবি পোস্ট করেন ইলিয়ানা। সেই ছবিতে ছিলেন তার প্রেমিক ও প্রিয় পোষ্য। সেই ছবিতে প্রেমিকের মুখ দেখে বোঝা যায়নি তিনি কে। কয়েক মাস  আগে তার ও প্রেমিকের সাদা-কালো একটি ছবিও পোস্ট করেন ইলিয়ানা। সেই পোস্টে তিনি লেখেন, ‘মাতৃত্বের অনুভূতি আশীর্বাদের মতো। আমার শরীরের ভিতরে একটা নতুন প্রাণ বেড়ে উঠছে, এটা ভেবেই শিহরিত হই। কিন্তু কিছু কিছু দিন খুবই কঠিন! চোখ থেকে জল পড়া থামে না, অপরাধবোধে ভুগি। নিজেকে শক্ত করতে পারি না। তখন এই মানুষটা আমার হাত ধরে। আমার চোখের জল মুছিয়ে দেয়, আমাকে মজার মজার কথা শোনায়। আমাকে আগলে রাখে। তখন মনে হয়, হয়তো জীবনটা সত্যিই এত কঠিন নয়।’

জীবনের এমন কঠিন সময়ে প্রেমিক যে ইলিয়ানার বড় ভরসার জায়গা এটা জানাতে ভোলেননি এই অভিনেত্রী।

Advertisement
Share.

Leave A Reply