fbpx

সবার শীর্ষে মেহজাবীন!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। বিশেষ করে তিনি কোনো বিষয় শেয়ার করলে ইনস্টাগ্রামে বেশিরভাগ সময় শেয়ার করতে দেখা যায় তাকে।

ইনস্টাগ্রামে মেহজাবীনের ভক্তের সংখ্যা বা ফলোয়ারের সংখ্যা ৫০ লাখ। বাংলাদেশি তারকাদের মধ্যে তারই এখন সবচেয়ে বেশি ফলোয়ার বলে জানা গেছে। এমনকি কোনো প্রতিষ্ঠানেরও ইনস্টাগ্রামে এত বেশি অনুসারী নেই।

শুক্রবার (১০ মার্চ) ৫০ লাখ ফলোয়ার হওয়ার বিষয়টি উদযাপন করেছেন এই অভিনেত্রী। কেক কেটে ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রাম ও ফেসবুক পেজে। ৫০ লাখ অনুসারীকে শুভেচ্ছা জানিয়েছেন মেহজাবীন।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘একজন শিল্পী হিসেবে আমি চাইব আমার কাজ, কনটেন্ট কিংবা বিজ্ঞাপন সেটা অনেক মানুষের কাছে পৌঁছে যাক। যত মানুষের কাছে পৌঁছাতে পারব তাতে মনে হবে যে আমি আসলে ওই কাজটা করে সার্থক। ৫০ লাখ মানুষ যারা আমাকে অনুসরণ করছে তাদের কাছে যদি আমি সঠিক বার্তা পৌঁছাতে পারি তা সফলতার অংশ। আজকে ৫০ লাখ পূর্ণ হলো, এটা অন্য রকম এক ভালো লাগা।’

মেহজাবীন আরও বলেন, ইনস্টাগ্রাম আমার খুবই পছন্দের একটা অ্যাপ। পৃথিবীতে অন্যান্য দেশগুলোকেও যদি আমরা অনুসরণ করি তাহলে ইনস্টাগ্রাম অনেক বেশি জনপ্রিয়। আমাদের দেশেও জনপ্রিয় হয়ে উঠছে। যারা আমাকে অনুসরণ করেন তাদের সবাইকে ধন্যবাদ।

২০১২ সালে ইনস্টাগ্রাম আইডি খুলেছিলেন বলে জানান এই অভিনেত্রী। তিনি বলেন, ‘এ মাধ্যমেও দর্শকের কাছাকাছি পৌঁছানো যায়, কাজের প্রমোশন করা যায়, তাদের যেকোনো বার্তা দেয়া যায়। যারা এভাবে সব সময় আমার পাশে থেকে ভালোবাসা দিয়ে যাচ্ছেন, তাদের সবার প্রতি কৃতজ্ঞতা ও ভালোবাসা।’

৪০ লাখ ৭০ হাজার অনুসারী নিয়ে ইনস্টাগ্রামে দ্বিতীয় অবস্থানে রয়েছেন আরেক জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। তৃতীয় অবস্থানে নুসরাত ফারিয়া, যার বর্তমান ইনস্টাগ্রাম অনুসারী ৩০ লাখ ৯০ হাজারেরও বেশি।

Advertisement
Share.

Leave A Reply