fbpx

সর্ষের মধ্যে ভূত!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

দুর্নীতি দমন কমিশনের (দুদক) সহকারী পরিচালক মো. আলমগীর হোসেনের বিরুদ্ধে ঘুষ চাওয়ার অভিযোগ এনেছেন জেলা রেজিস্ট্রার (ডিআর) আবদুল কুদ্দুস হাওলাদার। এ অভিযোগের স্বপক্ষে অডিও-ভিডিও প্রমাণ রয়েছে বলে হাইকোর্টকে জানান তিনি।

জেলা রেজিস্ট্রার তার বিরুদ্ধে দায়েরকৃত মামলার তদন্ত কর্মকর্তা দুদকের সহকারী পরিচালকের পরিবর্তন চেয়ে হাইকোর্টে ওই রিট আবেদন করেন। সে রিটের শুনানি হয়েছে মঙ্গলবার।

এর আগে, পিরোজপুর জেলা রেজিস্ট্রারের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ এনে মামলা করেন দুদকের সহকারী পরিচালক মো. আলমগীর হোসেন। তিনি নিজেই আবার এই মামালার তদন্ত কর্মকর্তা।

জেলা রেজিস্ট্রার তার বিরুদ্ধে দায়েরকৃত মামলার তদন্ত কর্মকর্তা আলমগীর হোসেনকে পরিবর্তন চেয়ে হাইকোর্টে ওই রিট আবেদন করেন। রিটের শুনানি হয়েছে মঙ্গলবার। বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও মহি উদ্দিন শামীমের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ আগামী ৭ মার্চ পরবর্তী শুনানির দিন ধার্য করেন।

আদালত সুত্র বলছে, ওই রিটের ওপর শুনানিতে আদালত জেলা রেজিস্ট্রার কাছে জানতে চান কেন তিনি তার তদন্ত কর্মকর্তার পরিবর্তন চাচ্ছেন। এ সময় জেলা রেজিস্ট্রারের পক্ষের আইনজীবী আদালতকে জানান ওই তদন্ত কর্মকর্তা জেলা রেজিস্ট্রারের কাছে ঘুষ চেয়েছেন। আদালত এর প্রমান চায়। জেলা রেজিস্ট্রার পক্ষের আইনজীবী বলেন, তাদের কাছে অডিও এবং ভিডিও রেকর্ড আছে। এই মর্মে আদালত আগামী ৭ মার্চ অডিও-ভিডিও দাখিল করার আদেশ দেন ।

পিরোজপুর জেলা রেজিস্ট্রারের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে এক মামলার বাদী ও তদন্তের ওই সহকারী পরিচালক মো. আলমগীর হোসেন।

 

Advertisement
Share.

Leave A Reply