fbpx

রোজিনা ইসলামের রিমান্ড আবেদন খারিজ, বৃহস্পতিবার জামিনের শুনানি হতে পারে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সাংবাদিক রোজিনা ইসলামের রিমান্ড আবেদন খারিজ করেছেন আদালত। তাঁকে কারাগারে পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে। আগামী বৃহস্পতিবার তাঁর জামিনের শুনানি হতে পারে।

এর আগে প্রথম আলোর এই জ্যেষ্ঠ প্রতিবেদককে শাহবাগ থানা থেকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে নেওয়া হয়।

আজ মঙ্গলবার (১৮ মে) সকাল আটটার দিকে তাকে আদালতের হাজতখানায় নিয়ে রাখা হয়েছিল বলে জানিয়েছেন রোজিনা ইসলামের স্বামী মনিরুল ইসলাম।

এর আগে, সোমবার (১৭ মে) রাতে রোজিনা ইসলামের বিরুদ্ধে শাহবাগ থানায় মামলা করা হয়। স্বাস্থ্য সেবা বিভাগের উপসচিব ডা. মো. শিব্বির আহমেদ উসমানী মামলাটি করেন স্বাস্থ্য মন্ত্রণালয়ের অভিযোগের ভিত্তিতে।

এদিকে, মামলার তদন্তকারী কর্মকর্তা শাহবাগ থানার পরিদর্শক (তদন্ত) আরিফুর রহমান সরদার সংবাদমাধ্যমকে জানান, দণ্ডবিধির ৩৬৯ ও ৪১১ ধারা এবং অফিসিয়াল সিক্রেটস আইনের ৩ ও ৫ ধারায় করা মামলায় সাংবাদিক রোজিনা ইসলামের ৫ দিনের রিমান্ড চাইবে পুলিশ।

উল্লেখ, করোনাভাইরাসের ভ্যাকসিনের সরকারি নথির ছবি অনুমতি ছাড়া তোলার অভিযোগে সচিবালয়ে গতকাল সোমবার পাঁচ ঘণ্টা আটকে রাখা হয় সাংবাদিক রোজিনা ইসলামকে। পরে স্বাস্থ্য মন্ত্রণালয় তাকে শাহবাগ থানা পুলিশের কাছে রাত সাড়ে ৮টায় হস্তান্তর করে।

এ ঘটনার প্রতিবাদে সোমবার রাতে সাংবাদিকেরা শাহবাগ থানার ভেতরে অবস্থান নিয়ে বিক্ষোভ করেন। রোজিনা ইসলামকে ছেড়ে দেওয়ার দাবি জানান তারা।

Advertisement
Share.

Leave A Reply