fbpx

সাভারে সড়ক দুর্ঘটনায় অন্তঃসত্ত্বাসহ তিন জনের মৃত্যু

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

রাজধানীর অদূরে সাভার উপজেলার বলিয়াপুরের ঢাকা-আরিচা মহাসড়কে বাস, মিনিবাস ও ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। নিহত সবাই পরমাণু শক্তি কমিশনের বৈজ্ঞানিক কর্মকর্তা বলে জানিয়েছে পুলিশ।

রবিবার সকাল ৯টার দিকে সংঘটিত এ দুর্ঘটনায় আরও অন্তত ৩০ জন আহত হয়েছেন বলে জানিয়েছেন সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান।

নিহতরা হলেন, পরমাণু শক্তি গবেষণা প্রতিষ্ঠানের জ্যেষ্ঠ বৈজ্ঞানিক কর্মকর্তা আরিফুজ্জামান রাব্বি, বৈজ্ঞানিক কর্মকর্তা পূজা সরকার ও সহযোগী ইঞ্জিনিয়ার আরিফুল হক।

নিহতদের মধ্যে পূজা সরকার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ছিলেন। আর আরিফুজ্জামান আরিফ একই বিশ্ববিদ্যালয়ের বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি বিভাগের শিক্ষার্থী ছিলেন। একই বিশ্ববিদ্যালয়ের বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি বিভাগের শিক্ষার্থী ফারহানা ইসলামের অবস্থা বেশ গুরুতর। তিনি এনাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি আছেন।

আতিকুর রহমান বলেন, ‘আমি দুর্ঘটনার খবর শুনে এনাম মেডিকেল কলেজের হাসপাতালে এসেছি। সিনিয়র সায়েন্টিফিক অফিসার আরিফুজ্জামান রাব্বি, সায়েন্টিফিক অফিসার পূজা সরকার ও অ্যাসিট্যান্ট ইঞ্জিনিয়ার আরিফুল হকের লাশ হাসপাতালে দেখেছি। তারা তিন জনই অ্যাক্সিডেন্টে মারা গেছেন।’

‘তাদের মধ্যে পূজা প্রেগন্যান্ট ছিলেন। ভোরে তারা ঢাকা থেকে প্রতিদিনের মতো আমাদের স্টাফ বাসে করে গণকবাড়ি অফিসে আসছিলেন। বাসটা সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা থেকে ছাড়ে। দুর্ঘটনায় অনেকেই আহত হয়েছেন তবে তাদের বিষয়ে আমি বলতে পারছি না। আমি হাসপাতালের বারান্দায় বসে আছি।’

সকাল ৯টার দিকে সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়ারপুর এলাকায় ইউটার্ন নিতে গিয়ে দুই বাস ও ট্রাকের সংঘর্ষে বাসের তিন যাত্রী নিহত হওয়ার খবর নিশ্চিত করে হাইওয়ে পুলিশ।

Advertisement
Share.

Leave A Reply