fbpx

সালমানের বিরুদ্ধে নওয়াজউদ্দীনের স্ত্রীর অভিযোগ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

‘বিগ বস’-এর কারণে এর আগেও খবরের শিরোনাম হয়েছেন সালমান খান। এবারও বলিউড ভাইজান আলোচনায় আসলেন রিয়্যালিটি শো ‘বিগ বস’ এর নতুন সিজনের জন্য।

দাবাং খান প্রথমবারের মত ওটিটি প্লাটফর্মে ‘বিগ বস সিজন ২’ উপস্থাপনা করছেন। ১৭ জুন থেকে শুরু হয়েছে শুটিং। জিও সিনেমা অ্যাপে দেখা যাবে এই সিজন।

এবারের সিজনের সবচেয়ে বড় চমক এই যে পুরো সিজনটাই হোস্ট করবেন ভাইজান নিজেই। তবে শুরুর দিন থেকেই ‘বিগ বস ওটিটি-২’ এর নিয়ম কানুন নিয়ে অনেক শক্ত সালমান খান।

ভারতীয় সংস্কৃতির বিরোধীতা করে এমন কিছু পর্দায় দেখানোর ব্যাপারে সবসময়ই প্রতিবাদী তিনি। যেহেতু ওটিটির জগতে সব কন্টেন্টই ফিল্টার ছাড়া এবং অনিয়ন্ত্রিত, ‘বিগ বস সিজন-২’ তে কি এই বিষয় বাঁধা হয়ে দাঁড়াবে এই প্রশ্নের উত্তরে সালমান বলেন, ‘বাঁধা তো আমি নিজেই। তাছাড়া এতটাও আনসেন্সরড ও আনফিল্টারড হওয়ার কিছু নেই এখানে। আর যদি কেউ তা করে আমি নিজে তাকে দেখে নেব।’

সালমান মনে করেন ভালো গাইডলাইন ওটিটি তে যোগ হয়েছে যা কন্টেন্ট এর মান আরো বেশি ভালো করতে পারবে।

অন্যদিকে নওয়াজউদ্দীন সিদ্দিকীর প্রাক্তন স্ত্রী আলিয়া সিদ্দিকী ‘বিগ বস ওটিটি-২’ হাউজে তাঁর অবস্থান নিয়ে মুখ খুলেছেন। তাঁর প্রতি সালমান খানের আচরণ এবং পূজা ভাটের প্রতিশোধমূলক ব্যবহারে তিনি কষ্ট পেয়েছেন বলে জানিয়েছেন।

আলিয়া বলেন, ‘আমি জিততে চাই কিন্তু আমার হাউজমেটরা আমাকে থাকতে দেয়নি। আমি যদি থাকতাম তাহলে আমি জিততে পারতাম। যে ভালোবাসা ও সাপোর্ট আমি আমার ভক্ত ও দর্শকের কাছে পেয়েছি তা আসলে ট্রফি জেতার চেয়ে কোনো অংশে কম না। আমার কোনো আফসোস নেই। আমি আমার হাউজমেটদের ওপরে বিরক্ত হয়ে গিয়েছিলাম কারণ তারা কোনো কারণ ছাড়াই আমার পেছনে পড়ে থাকত। আমি হাউজের বাহিরে আসার জন্য এবং দুবাইতে আমার সন্তানদের দেখার জন্য মুখিয়ে ছিলাম।’

সালমান খানের বিরুদ্ধে অভিযোগ এনে তিনি বলেন, ‘সালমান স্যারের পূজা ভাটকে কোনো কিছু না বলে আমাকে টার্গেট করা এই আচরণ আমাকে খুব কষ্ট দিয়েছে।
বলিউড সবসময় যারা এই ইন্ডাস্ট্রির শুধু তাদেরকেই সাপোর্ট করে। আমার মনে হয় যখন আমিও এই ইন্ডাস্ট্রির অংশ হয়ে যাব তখন আমাকেও সাপোর্ট করবে। যদিও আমার তেমন সাপোর্টের দরকার নেই।’

Advertisement
Share.

Leave A Reply