fbpx

সিলেট থেকে শুরু হয়েছে হজের ফ্লাইট

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সরাসরি মদিনার উদ্দেশ্যে হজের ফ্লাইট চালু করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। বিমান কর্তৃপক্ষ জানিয়েছে, সিলেট অঞ্চলের যাত্রীদের সুবিধার কথা চিন্তা করে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

শনিবার (৩ জুন) বেলা ১১ টা ৫৪ মিনিটে বিমানের বিজি ৩৪৩২ ফ্লাইটটি ৩৪৬ জন হজ যাত্রী নিয়ে মদিনার উদ্দেশ্যে যাত্রা করেছে। বিকাল ৪ টা ১০ মিনিটে ফ্লাইটটি মদিনায় পৌঁছানের কথা রয়েছে।

বিমান বাংলাদেশ এয়ারলাইনসের মহাব্যবস্থাপক (জনসংযোগ) কর্মকর্তা তাহেরা খন্দকার জানান, এ বছর সিলেট-মদিনা রুটে ০১টি এবং সিলেট-জেদ্দা রুটে ৫টি ডেডিকেটেড হজ ফ্লাইট পরিচালনা করবে বিমান।

সিলেট থেকে ডেডিকেটেড হজ ফ্লাইট উদ্বোধন অনুষ্ঠানে হজযাত্রীদের পাশাপাশি বিমান, সিভিল এভিয়েশন, হাব ও আটাবের প্রতিনিধিরাসহ স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা হোল্ডিং লাউঞ্জে হজযাত্রীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং হজযাত্রীদের সঙ্গে মোনাজাতে অংশ নেন। এ সময় সকলে দেশ ও জাতীর মঙ্গল কামনা করেন।

এবছর ১ লাখ ২২ হাজার ২২১ জন বাংলাদেশি হজ পালনের জন্য সৌদি আরব যাবেন । এর মধ্যে বিমান ৬১ হাজা ১১১ জন হজযাত্রী পরিবহন করবে। আগামী ২২ জুন শেষ হবে বিমানের প্রি-হজ ফ্লাইট।

Advertisement
Share.

Leave A Reply