fbpx

আলোচনায় ‘সুড়ঙ্গ’র টিজার, প্রচারে সৃজিত মুখার্জি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

টিভি নাটকের জনপ্রিয় অভিনেতা আফরান নিশো এখন সিনেমা নিয়ে ব্যস্ত। প্রথমবার সিনেমায় অভিনয় করছেন তিনি। নাম ‘সুড়ঙ্গ’। জনপ্রিয় নির্মাতা রায়হান রাফি পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন তমা মির্জা।

সোমবার (৫ জুন) বহুল আলোচিত ‘সুড়ঙ্গ’ ছবির টিজার প্রকাশ পায়। এরপর টিজার দেখে ভক্ত-অনুরাগীরা মুগ্ধতার কথা যাচ্ছেন তাদের ফেসবুকে ওয়ালে।

এই নিয়ে নেটিজেনরা বিভিন্ন ধরনের মন্তব্য লিখছেন। শুধু বাংলাদেশ নয়, কলকাতার চলচ্চিত্র অঙ্গনেও ‘সুড়ঙ্গ’ সিনেমার টিজার নিয়ে আলোচনা হচ্ছে। বিশেষ করে আফরান নিশোর টিজারে উপস্থিত নিয়ে রীতিমত হইচই পড়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

নিশো-তমার ভক্তরাই শুধু নন, শোবিজ ভুবনের অনেক তারকাও এই ছবি টিজার শেয়ার করেছেন তাদের ফেসবুকে। পাশাপাশি করেছেন নিশোর প্রশংসা।

মঙ্গলবার (৬ জুন) নিজের ফেসবুক ‘সুড়ঙ্গ’ ছবির টিজার শেয়ার করে কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জি লিখেছেন, ‘সুড়ঙ্গ’-তে শুরু হবে নিশো’র শ্বাসরুদ্ধকর যাত্রা! এই ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে প্রথমবার আসছে আফরান নিশো! রায়হান রাফী’র সবচেয়ে প্রতিক্ষিত সিনেমা ‘সুড়ঙ্গ’-এ।

এদিকে, টিজারটি প্রকাশ্যে আসার পরই শুধু প্রশংসা নয় শেষ নয়, শুনতে হচ্ছে সমালোচনাও! চলচ্চিত্র সংশ্লিষ্ট বিভিন্ন ফেসবুক গ্রুপে অনেকেই ‘সুড়ঙ্গ’র টিজারে ব্যবহৃত বিজিএম ট্র্যাকটির বিরুদ্ধে নকলের অভিযোগ তুলেন।

সমালোচকদের অনেকে মূল বিজিএম ট্র্যাকটির ইউটিউব লিঙ্ক শেয়ার করেছেন। সেটি ঘেঁটে দেখা যায়, ফ্রেশম্যান সাউন্ডের লাইসেন্স করা এই ট্র্যাকটির নাম কিলার গেম। যা হুবহু ব্যবহার হয়েছে ‘সুড়ঙ্গ’র অফিসিয়াল ফোরটেস্টে টিজারে।

টিজারের বিজিএম নকলের অভিযোগ প্রসঙ্গে পরিচালক রায়হান রাফি বলেন, ‘আমি চাইলেও এখন অন্যের মিউজিক চুরি করতে পারবো না। কেউ সেটা বের করার আগে ফেসবুক ইউটিউবই আমাকে ক্লেইম দেবে। মামলা মোকদ্দমা জরিমানা অভিযোগ তো পরের বিষয়। এই ট্র্যাকটি প্রোডাকশন হাউজ আলফা আই আন্তর্জাতিক একটি মিউজিক প্রতিষ্ঠান থেকে (১৬ মে) বাণিজ্যিক ব্যবহারের জন্য কিনে নিয়েছে। সেই সার্টিফিকেটও আছে।’

এই ছবিটির চিত্রনাট্য লিখেছেন নাজিম উদ দৌলা। আসছে ঈদুল আযহায় মুক্তির ঘোষণা দেওয়া হয়েছে আগে থেকেই ছবিটি। সবকিছু ঠিকঠাক থাকলে ঈদে বড়পর্দায় অভিষেক হচ্ছে নিশো-তমা জুটির।

সমালোচনা ছাপিয়ে ‘সুড়ঙ্গ’ ছবির টিজার ফেসবুক শেয়ার করে নিশোকে শুভ কামনা জানিয়েছেন অপূর্ব, ইরফান সাজ্জাদ, মেহজাবিন, তানজিন তিশাসহ আরও অনেকেই।

Advertisement
Share.

Leave A Reply