fbpx

সুস্মিতার সাথে প্রেম করছেন ললিত মোদি, দিলেন বিয়ের ইঙ্গিত!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

দুর্নীতির অভিযোগে সরে দাঁড়াতে বাধ্য হয়েছিলেন আইপিএলের প্রথম চেয়ারম্যান ললিত মোদি। ক্রিকেট দুনিয়া থেকে এখন বেশ দুরেই তিনি। তবে এতদিন পর বড়সড় এক বোমা ফাটিয়েছেন আইপিএলের এই সাবেক কমিশনার।

যে সে নয়, একেবারে সাবেক মিস ইউনিভার্স ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনকে নিজের প্রেমিকা হিসেবে পরিচয় করিয়ে দিয়েছেন ললিত।

কিছুদিন আগেই সুস্মিতা মালদ্বীপ সফর থেকে ফিরেছেন। মেয়েদের সাথেই গেছেন, এমনটাই জানতো সবাই। তবে এবার জানা গেলো সুস্মিতার সফরসঙ্গী ছিলেন ললিত।

শুক্রবার লন্ডন থেকে টুইটারে কিছু ছবি পোস্ট করেছেন ললিত। সুস্মিতার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের সাম্প্রতিক দুটি ছবি আর অতীতে তোলা দুটি ছবি দিয়ে লিখেছেন, ‘পরিবারের সঙ্গে দুর্দান্ত একটা সফর শেষে করে মাত্রই লন্ডনে ফিরলাম।’ কোথায় কোথায় ঘুরেছেন, সেটা হ্যাশট্যাগ দিয়ে আরও লিখেছেন, ‘সঙ্গে আরও ছিলেন আমার অর্ধাঙ্গিনী সুস্মিতা সেন। অবশেষে নতুন জীবনের নতুন শুরু। ভেসে যা আনন্দে।’

ললিত টুইটে ‘অর্ধাঙ্গিনী’ (বেটার হাফ) শব্দ ব্যবহার করেছেন। এ থেকেই সবাই টুইটের কমেন্টে জানতে চেয়েছেন, তাহলে কি তারা এখন স্বামী-স্ত্রী? উত্তরে ললিত জানিয়েছেন, ৪৬ বছর বয়সী সুস্মিতার সঙ্গে সম্পর্কটা কাগজে-কলমে গড়ায়নি এখনও। এরপর তিনি জানিয়েছেন, এখন শুধু প্রেম করছেন, বিয়ে হয়নি, তবে সেটাও হবে।

Advertisement
Share.

Leave A Reply