fbpx

‘লাল মোরগের ঝুঁটি’র জন্য সেরা অভিনেত্রী হলেন ভাবনা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে অনুষ্ঠিত দুই বাংলার বঙ্গ সম্মেলন বা নর্থ আমেরিকান বেঙ্গলি কনফারেন্সে সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন অভিনেত্রী আশনা হক ভাবনা। ‘লাল মোরগের ঝুঁটি’ সিনেমার জন্য তিনি এই পুরস্কার পেয়েছেন। সিনেমাটি নির্মাণ করেছেন নূরুল আলম আতিক।

নিজের অভিনয় জীবনের প্রথম পুরস্কার বলে কথা, উচ্ছ্বসিত ভাবনা। নিজের ফেসবুক পেজে সে উচ্ছ্বাস প্রকাশও করেছেন অভিনেত্রী।

তিনি পোস্টে লিখেছেন, ‘নর্থ আমেরিকান বেঙ্গলি কনফারেন্সকে অসংখ্য ধন্যবাদ আমাকে ‘লাল মোরগের ঝুঁটি’র জন্য সেরা চলচ্চিত্র অভিনেত্রী হিসেবে পুরস্কৃত করার জন্য। আমার সবচেয়ে ভালো লেগেছে আমি জানতামই না কিছু , আমার কলিগ মীর সাব্বির ভাই ও ইমন আমাকে সুদূর লাস ভেগাস থেকে অভিনন্দন জানিয়েছেন। আমি ভাবলাম কী হলো? হঠাৎ অভিনন্দন! তারা দুজনে সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এবং ইমন আমার পুরস্কারটি গ্রহণ করেছেন। আমি জীবনে নৃত্যশিল্পী হিসেবে অনেক পুরস্কার পেয়েছি। তবে চলচ্চিত্র অভিনেতা হিসেবে এটাই আমার প্রথম পুরস্কার। ‘লাল মোারগের ঝুঁটি’ আমার দ্বিতীয় চলচ্চিত্র।‘পদ্ম’ হয়ে পর্দায় এসে অনেক মানুষের ভালোবাসা পেয়েছি। এটাই অনেক বড় বিষয় মানুষের ভালোবাসা । আমি যখনই ভেঙে যাই, তখনই আমাকে আল্লাহ একটা উপহার দেন, এবং মনে করিয়ে দেন যে, মানুষ আমাকে যতই আঘাত করুক, যতই বাদ দিয়ে দিক, যতই হাসুক, আমি আমার কাজটি সততার সাথে করে যাবো। এই পুরস্কারের জন্য আমি ধন্যবাদ দেবো মাতিয়া বানু শুকুকে যিনি আমাকে অনেক আদর করেন ,অনেক স্নেহ করেন এবং অবশ্যই আমার ডিরেক্টর নূরুল আলম আতিককে। লাল মোরগের টিমের সবাই কে লাভ ইউ।’

উল্লেখ্য, যুক্তরাষ্ট্রের লাস ভেগাস নগরীতে অনুষ্ঠিত হওয়া বঙ্গ সম্মেলনে সম্মাননা পেয়েছেন বাংলাদেশের অভিনেতা মীর সাব্বির, ইমন ও চলচ্চিত্র নির্মাতা অমিতাভ রেজা। সম্মেলনে বাংলাদেশ, ভারতসহ সারা বিশ্বের বাঙালি শিল্পী, বুদ্ধিজীবী ও পেশাজীবীরা অংশ নিয়ে গুরুত্বপূর্ণ অভিজ্ঞতা বিনিময় করবেন। ২০১৫ সাল থেকে বাংলাদেশের শিল্পী-সাহিত্যিকরা এই সম্মেলনে অংশ নিচ্ছেন।

Advertisement
Share.

Leave A Reply