fbpx

সোনমের সাফল্যের পেছনে আছে জয়ার অবদান

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বাবার পদবি কিংবা ক্যারিয়ারের শুরুতেই বাঘা বাঘা পরিচালকের সাথে কাজের সুযোগ, কোনো কিছু দিয়েই ভালো অভিনেত্রীর তকমা জোটেনি সোনম কাপুরের ভাগ্যে।

টানা ৬ বছর একের পর এক ফ্লপ ছবি দিয়ে গেছেন তিনি। ২০১৩ সালে ‘রঞ্চনা’ ছবিতে নায়িকার চরিত্রে  অভিনয় করেন সোনম। আনন্দ এল রাইয়ের ছবির জন্য বারাণসীর স্কুলপড়ুয়া ‘জোয়া’ হয়ে উঠতে হয়েছিল সোনমকে।

অভিনয়ের জন্য সেই প্রথম দর্শকের প্রশংসা পেয়েছিলেন তিনি। পরবর্তী কালে এই সাফল্যের পিছনে জয়া বচ্চনের অবদানের কথা জানিয়েছিলেন অনিল কন্যা।

ভারতীয় এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে সোনম জানিয়েছিলেন, ‘জোয়া খুব প্রাণখোলা এবং হাসিখুশি মেয়ে। প্রথমে এই চরিত্রটি করতে অসুবিধা হলেও ‘গুড্ডি’ ছবিটি দেখার পর বিষয়টা সহজ হয়ে যায়। জয়া বচ্চনের বয়স তখন ২০ এর  কোঠায় ছিল, যখন তিনি সেই ছবিতে অভিনয় করেছিলেন। তার চরিত্র দেখেই একজন স্কুল পড়ুয়ার হাবভাব কেমন হওয়া উচিত, তা বুঝেছিলাম।’

উল্লেখ্য, ১৯৭১ সালে মুক্তি পাওয়া হৃষিকেশ মুখোপাধ্যায় পরিচালিত ‘গুড্ডি’ সিনেমা বলিউড রোম্যান্টিক  কমেডির ইতিহাসে একটা মাইল ফলক হিসেবে আছে। আর জয়া বচ্চন তখনও ‘বচ্চন’ হয়ে ওঠেননি।  াজয়া বচ্চন ‘গুড্ডি’ সিনেমায় এক সিনেমা পাগল কিশোরীর ভূমিকায় অনবদ্য অভিনয়ের স্বাক্ষর রাখেন।

Advertisement
Share.

Leave A Reply