fbpx

সোমবার বিকেল থেকে যেসব সড়ক বন্ধ থাকবে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রাজধানী ঢাকার বিভিন্ন সড়কে বিধিনিষেধের কথা জানিয়ে এক বিজ্ঞপ্তি দিয়েছে ঢাকা মেট্রোপলিটন কমিশন (ডিএমপি)। সোমবার (২০ ফেব্রুয়ারি) বিকাল ৫টা থেকে মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টা পর্যন্ত শহীদ মিনার ঘিরে রাজধানী ঢাকার বিভিন্ন সড়কে এসব বিধিনিষেধ থাকবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

ডিএমপির বিজ্ঞপ্তিতে বলা হয়, বকশি বাজার-জগন্নাথ হল ক্রসিং সড়ক, চাঁনখারপুল-রোমানা চত্বর ক্রসিং সড়ক, টিএসসি-শিববাড়ী ক্রসিং সড়ক এবং উপাচার্য ভবন-ভাস্কর্য ক্রসিং সড়ক প্রবেশের ক্ষেত্রে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

ডাইভারশন থাকবে শাহবাগ ক্রসিং, টিএসসি ক্রসিং, দোয়েল চত্বর ক্রসিং, হাইকোর্ট ক্রসিং, শহিদুল্লাহ হল ক্রসিং, জিমনেশিয়াম মাঠ গেইট, রোমানা ক্রসিং, জগন্নাথ হল ক্রসিং, ঢাকা বিশ্ববিদ্যালয় ভাস্কর্য ক্রসিং, নীলক্ষেত ক্রসিং, পলাশী ক্রসিং, বকশি বাজার ক্রসিং ও চাঁনখারপুল ক্রসিং এলাকায়।

শহিদ মিনারে শ্রদ্ধা জানাতে পায়ে হেঁটে পলাশী ক্রসিং থেকে শহীদ মিনার হয়ে দোয়েল চত্বর, হাইকোর্ট ক্রসিং, টিএসসি ক্রসিং, শহিদুল্লাহ হল ক্রসিং দিয়ে চলাচল করতে হবে।

ভিআইপিদের গাড়ি পার্কিং এর জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের জিমনেশিয়াম মাঠ, আইনশৃঙ্খলা বাহিনীর জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের মোকাররম ভবন মাঠ এবং অন্য সবার জন্য নীলক্ষেত ও পলাশী ক্রসিং ব্যবহার করতে হবে।

Advertisement
Share.

Leave A Reply