fbpx

সৌরভের বায়োপিকে আয়ুষ্মান!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ভারতীয় সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর বায়োপিক আসছে এই খবর আগেই জানা গিয়েছিল। আলোচনায় উঠে এসেছে কবে শুটিং শুরু হবে, কাকে দাদার ভূমিকায় দেখা যাবে, কোথায় এই ছবির শুটিং হবে ইত্যাদি। কিন্তু এবার পাকা খবর এল। এমএস ধোনি, ৮৩ -এর পর এবার সত্যিই আসছে সৌরভের বায়োপিক। আর সেই ছবির শুটিং ২০২৩ সালের শেষ থেকেই শুরু হবে। এমনটাই জানিয়েছেন এই ছবির প্রযোজক। খবর দ্য হিন্দুস্তান টাইমস।

সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিকে দেখা যাবে তার খেলোয়াড় জীবনের নানা ওঠা পড়া, খেলার   জগতে কামব্যাক সহ সমস্ত কিছুই। তবে দাদা যেই মুহুর্তে এই ছবির জন্য হ্যাঁ বলেছেন অমনি জল্পনা শুরু হয়ে গিয়েছে যে এই ছবিতে কাকে দেখা যাবে তার চরিত্রে?

কানাঘুষোয় শোনা যাচ্ছিল রণবীর কাপুরকে নাকি দাদার চরিত্রে দেখা যাবে। হৃতিকের নামও মাঝে উঠে আসে চর্চায়। যদিও জানা হয়েছে এরা কেউই থাকবেন না সৌরভের চরিত্রে। অভিনেতা আয়ুষ্মান খুরানাকে দেখা যাবে সৌরভের চরিত্রে।

এখনও আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করা না হলেও জানা গেছে আয়ুষ্মান খুরানা হবেন পর্দার সৌরভ গাঙ্গুলী। তিনি আগেও একাধিক ছবিতে নিজের অভিনয়ের দক্ষতা প্রমাণ করেছেন এবার দাদার  চরিত্র পর্দায় কতটা ভালো করে ফুটিয়ে তোলেন এখন সেটাই দেখার।

একই রকম ভাবে আনুষ্ঠানিক ঘোষণার আগে জানা গিয়েছে সৌরভ গাঙ্গুলীর বায়োপিক পরিচালনা করবেন ঐশ্বরিয়া রজনীকান্ত। দক্ষিণী তারকা রজনীকান্তের মেয়ে ঐশ্বরিয়া। তিনি ইতিমধ্যেই  একাধিক দক্ষিণী ছবি বানিয়েছেন। গত বছর এসেছিলেন তিনি সৌরভের বাড়িতে। ফলে এই ছবির পুরো দায়িত্বই এখন তার কাঁধে।

উল্লেখ্য, এর আগে ভারতীয় ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি এবং মোহাম্মদ আজহারউদ্দিনের জীবনের  গল্পকে তুলে ধরা হয়েছে বড় পর্দায়। ধোনির জনপ্রিয়টার মতোই জনপ্রিয় হয়েছিল তার বায়োপিক। এখন সবার প্রশ্ন, দাদার বায়োপিকও কি এবার সেই জনপ্রিয়তাকে টেক্কা দিতে পারবে?

Advertisement
Share.

Leave A Reply