fbpx

স্টার সিনেপ্লেক্সের ১৭ বছর ও ড্যানিয়েল ক্রেগের বিদায়

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ড্যানিয়েল ক্রেগের বিদায় অনুষ্ঠান নাকি ‘নো টাইম টু ডাই’ -এর প্রিমিয়ার? ৭ অক্টোবর সন্ধ্যায় সনি স্কয়ারের রেড কার্পেটে দাঁড়িয়ে এমন প্রশ্ন ছিল অনেকের মনে। বন্ড ভক্তদের উপস্থিতিতে মুখোরিত হয়ে উঠেছিল স্টার সিনেপ্লেক্সের মিরপুর শাখাটি। খানা-পিনা ফূর্তি-ফান, গান সবই ছিল আয়োজনে।

আয়োজকদের কপাল বটে। এক ঢিলে দুই পাখি শিকারের সুযোগটা হাত ছাড়া করেননি তারা। একদিকে জেমস বন্ড সিরিজের নতুন ছবির প্রিমিয়ার অন্যদিকে স্টার সিনেপ্লেক্সের ১৭ বছর পুর্তির আয়োজন।দুইয়ে দুইয়ে চার মিলে ভরে উঠেছিল পুরো অনুষ্ঠান স্থল। শিল্পী, নির্মাতা, লেখক, প্রযোজক, সাংবাদিক আর রাজনৈতিক নেতাদের পদাচারণায় প্রাণবন্ত ছিল পুরো সিনেপ্লেক্স।

তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান, বৃটিশ হাইকমিশনার রবার্ট চ্যাটারটন ডিকসন, সংসদ সদস্য আগা খান মিন্টু, ইলিয়াস উদ্দিন মোল্লাহ্, স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল-এর উপস্থিতে কেকে কেটে প্রতিষ্ঠাবার্ষিকী ও ‌’নো টাইম টু ডাই’ এর প্রিমিয়ার উদ্বোধন করেন অতিথিরা।

স্টার সিনেপ্লেক্সের ১৭ বছর ও ড্যানিয়েল ক্রেগের বিদায়জমকালো এই অনুষ্ঠানে এসেছিলেন নির্মাতা মোরশেদুল ইসলাম, সোহানুর রহমান সোহান, অনিমেষ আইচ, রেদওয়ান রনি, চয়নিকা চৌধুরী। শিল্পীদের মধ্যে উপস্থিত ছিলেন, ওমর সানি, জায়েদ খান, সাইমন সাদিক, ভাবনা, শরিফুল রাজ, জেফারসহ আরো অনেকেই।

সব আয়োজন শেষে শুরু হয় ছবি দেখার পালা। পর্দায় বন্ড রূপে ড্যানিয়েল ক্রেগের উপস্থিতে উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায় দর্শকদের।

স্টার সিনেপ্লেক্সের ১৭ বছর ও ড্যানিয়েল ক্রেগের বিদায়গত ১৬ বছর ধরে বন্ড চরিত্রটি ক্রেগের জীবনের সঙ্গে জড়িয়ে ছিল। ক্রেগ হয়তো অন্য রূপে অন্য চরিত্র নিয়ে হাজির হবেন দর্শকের সামনে। কিন্তু বন্ড চরিত্রে আর দেখা যাবে না তাকে।

Advertisement
Share.

Leave A Reply