fbpx

স্ত্রীর সাথে একগুচ্ছ ছবি প্রকাশ করলেন জোভান

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সম্প্রতি বিয়ে করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান। বিয়ের পর আনুষ্ঠানিকভাবে স্ত্রীর নাম-পরিচয় এমনকি সম্পূর্ণ চেহারাও প্রকাশ করেননি অভিনেতা। ভক্তদের আকাঙ্ক্ষা একটু একটু করে সরাচ্ছিলেন পর্দা। অবশেষে সেই অপেক্ষার অবসান ঘটিয়ে সদ্য বিবাহিত স্ত্রীর ছবি প্রকাশ করেছেন তিনি।

রবিবার রাত পৌনে ১২টার দিকে ফেসবুকে স্ত্রীর সঙ্গে একটি ছবি পোস্ট করেন জোভান। ছবিতে দু’জনকে হাতে হাত রেখে মুচকি হাসিতে পোজ দিতে দেখা যায়। দু’জনের পরনে ছিল গোলাপি রঙের ম্যাচিং ড্রেস। অভিনেতার পরনে শেরওয়ানি ও তার স্ত্রী পরেছিলেন লেহেঙ্গা।

ক্যাপশনে লিখেছিলেন, ‘বাকিটা আল্লাহ ভরসা’ সাথে ছিল একটা গোলাপি রঙের লাভ ইমোজি। ক্যাপশনে অবশ্য স্ত্রীর নাম ম্যানশনও করেছেন এই অভিনেতা।

স্ত্রীর সাথে একগুচ্ছ ছবি প্রকাশ করলেন জোভান

এদিকে একই দিন রাতে তাদের আরও দুটি ছবি পোস্ট করেন ছোটপর্দার অভিনেত্রী সাফা কবির। সাফা কবির ছবি দুটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “আপনার ও আপনার পরিবারের সঙ্গে আনন্দ-উৎসবে সময় কাটাতে পেরে আমি সম্মানিত। বড় দিনে আপনার সুখ, ভালোবাসা ও আনন্দ কামনা করছি।”

স্ত্রীর সাথে একগুচ্ছ ছবি প্রকাশ করলেন জোভান

এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিয়ের একটি ছোট্ট ভিডিও প্রকাশ করেছিলেন জোভান। শনিবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় ফেসবুক পেজে ৩৭ সেকেন্ডেরএকটি ভিডিও প্রকাশ করেন তিনি। ভিডিওতে তার স্ত্রীর মুখায়ব ঝাপসা অবস্থায় দেখা গেছে। তাকে ঠিকভাবে চেনা বা বোঝা যায়নি। আর ক্যাপশনে তিনি লিখেছিলেন, ‘আমাদের গল্প।’

জোভানের স্ত্রীর নাম সাজিন আহমেদ নির্জনা। তার বাড়ি পুরান ঢাকায়। একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন তিনি। বিয়ের আগে থেকেই জানাশোনা ছিল দুজনের। তবে বিয়ের আয়োজন পারিবারিকভাবেই করা হয়।

Advertisement
Share.

Leave A Reply