fbpx

স্বামীর হত্যাচেষ্টা মামলা, তমা মির্জার বিরুদ্ধে চার্জশিট ১১মার্চ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

চিত্রনায়িকা মির্জা ফারজানা ইয়াসমিন তমাসহ (তমা মির্জা) চারজনের বিরুদ্ধে স্বামী হিশাম চিশতীর করা হত্যাচেষ্টা মামলার তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার দিন ১১ মার্চ ধার্য করেছেন আদালত।

আদালত সূত্র জানায়, মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) মামলার তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার দিন ধার্য ছিল। কিন্তু তদন্ত কর্মকর্তা প্রতিবেদন জমা দেননি। এ জন্য ঢাকা মহানগর হাকিম মামুনুর রশিদ প্রতিবেদন জমা দেয়ার নতুন দিন ধার্য করেন। তমা মির্জা ছাড়াও মামলার অন্য তিনজন আসামি- তমা মির্জার মা ফাতেমা বেগম, বাবা মির্জা আবু জাফর ও ভাই ওয়াসিম।

আরও জানা যায়, গত ৬ ডিসেম্বর মির্জা ফারজানা ইয়াসমিন তমাসহ চারজনের বিরুদ্ধে হিশাম চিশতী বাদী হয়ে মামলা করেন। গত ৫ ডিসেম্বর রাত ৩টায় রাজধানীর বাড্ডা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন, ডিজিটাল নিরাপত্তা আইন এবং যৌতুকের জন্য মারপিটসহ হুমকি প্রদানের অভিযোগে স্বামী হিশাম চিশতীর বিরুদ্ধে নায়িকা তমা মির্জাও মামলা করেন।

হিশাম চিশতীর মামলার এজাহার থেকে জানা যায়, মির্জা ফারজানা ইয়াসমিন তমা (তমা মির্জা) ও হিশাম চিশতির মধ্যে প্রায় দেড় বছর আগে বিয়ে হয়। বিয়ের পর বিভিন্ন সময় বাবা-মায়ের প্ররোচণায় হিশামের কাছ থেকে ২০ লাখ টাকা ধার হিসেবে নেন তমা। সেই টাকা ফেরত চাইলে তমা কালক্ষেপণ শুরু করেন।

এ দিকে তমা মির্জার মামলার এজাহার থেকে জানা যায়, বিয়ের পর থেকে তার স্বামী হিশাম চিশতী বিভিন্ন সময় যৌতুকের জন্য মারধর করতেন। এছাড়া অকারণে মারধর করতেন। এমনকি ফেসবুকে পরিচয় গোপন করে অপমানজনক কথাবার্তা লিখতেন। এছাড়া হিশাম তমা মির্জার বাবা-মাকে ভয়ভীতি দেখান এবং হত্যার হুমকি দেন। এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যক্তিগত মুহূর্তের ছবি প্রকাশের ভয় দেখান।

Advertisement
Share.

Leave A Reply