fbpx

হইচইয়ের সিরিজে মিম, হয়ে উঠলেন ‘নীরা’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। গত বছর মুক্তি পাওয়া তাঁর দুটি সিনেমাই দর্শকমহলে প্রশংসা কুড়িয়েছে। ‘পরাণ’ ও ‘দামাল’ সিনেমার সফলতার পর পশ্চিম বাংলার জনপ্রিয় অভিনেতা জিতের ‘মানুষ’ নামের নতুন একটি সিনেমার কাজ শেষ করেছেন তিনি। এর মধ্যেই জানা গেল প্রথমবারের মতো ওয়েব সিরিজে কাজ করেছেন মিম। আর এ নতুন ওয়েব সিরিজটির নাম ‘মিশন হান্টডাউন’। এই সিরিজটি দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ে। এটি যৌথভাবে নির্মাণ করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ।

সম্প্রতি এই ওয়েব সিরিজের লুকের কয়েকটি ছবি ফেসবুক পোস্ট করেছেন মিম। ওই ছবিতে দেখা যায়, অভিনেত্রীর পরনে রয়েছে একটি কুর্তি, তার সঙ্গে ম্যাচিং করে পরেছেন গাঢ় সবুজ রঙের হিজাব। ছবিটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই বেশ কৌতুহলী হয়ে উঠেছেন তার ভক্ত-অনুরাগীরা।

এ প্রসঙ্গে মিম বলেন, এ ওয়েব সিরিজে তার চরিত্রের নাম ‘নীরা’। ‘নীরা’ চরিত্রটি সহজ-সরল একজন মহিলার চরিত্র কিন্তু সে তার ব্যক্তিগত জীবন নিয়ে অনেক জটিলতার মধ্য দিয়ে যায়। আমার মনে হয় দর্শকরা এই ‘নীরা’ চরিত্রকে খুব এন্টারটেইনিং ভাবে খুঁজে পাবেন।

অ্যাকশন-থ্রিলারধর্মী এই সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে আরও অভিনয় করেছেন এফএস নাঈম। এতে নাঈমের চরিত্রের নাম মাহিদ। গল্পে দেখা যাবে মাহিদের ক্যারিয়ারে একটি কালো অধ্যায়ের সূচনা হয় যখন তার হেফাজতে থাকা এক জঙ্গী দুর্ঘটনাক্রমে নিহত হয়। ঘটনাক্রমে এর কিছু দিন পর সেই জঙ্গীকে নীরা নামে এক মহিলা তার নিখোঁজ স্বামী বলে দাবী করে মাহিদের কাছে। এরপর মাহিদ ও নীরা একসাথে এর পেছনের আসল রহস্য খুঁজে বের করার একটি মিশন শুরু করে।

Advertisement
Share.

Leave A Reply