fbpx

হুমকি পেয়েছেন রাজ? কোন গডফাদারদের ইঙ্গিত করে দিলেন পোস্ট?

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সময় মাত্র ১ বছর, এর মধ্যেই প্রেম, বিয়ে, সন্তান এবং বিচ্ছেদও দেখে ফেলেছেন রাজ-পরী। মনের দূরত্ব তৈরি হয়েছে আগেই, এবার শুধু বাকী আনুষ্ঠানিকতা, সেটাও খুব দ্রুতই হয়ে যাবে সেটারই ইঙ্গিত দিয়েছেন রাজ-পরী।

২০২২ এর ৩০ ডিসেম্বর পরীর ফেসবুক পোস্টেই বোঝা গিয়েছিলো সম্পর্কের অবনতি কতখানি। এরপর সংবাদ সম্মেলন করতে গিয়েও পরী সেটা করেননি। ১ জানুয়ারি আরেকটি পোস্টের মাধ্যমে জানান তিনি রাজের সম্মানের কথা ভেবে সংবাদ সম্মেলন করছেন না। তবে সেদিন পরীর আরেকটি পোস্ট সবাইকে বেশ হতবাক করে দেয়। কারণ  পরী রক্তমাখা দুটি ছবি পোস্ট করেন।

রাজ চুপ ছিলেন একটা সময় পর্যন্ত। তবে তিনি শেষ পর্যন্ত কথা বলেছেন। ২ জানুয়ারি রাজ গণমাধ্যমকে বলেন, ‘মাই বেডরুম ইজ প্রাইভেট, ভেরি প্রাইভেট। নট ফর পাবলিক। বাট আমার বেডরুম নিয়ে সবাই মজা নিচ্ছে এখন।’

পরীকে নিয়ে রাজ বলেন, পরী এখন যা করছে বা তার যা মন চায় করুক। তবে এটুকু স্পষ্ট করি, আমি কোনো ভুল করিনি।’ পরির সাথে আর থাকছেন কিনা এই প্রশ্নের জবাবে রাজ বলেন, ‘না, আর হবে না’

তবে এবার রাজের একটি ফেসবুক পোস্টে আবার সবাই নড়েচড়ে বসেছেন। মঙ্গলবার(৩ জানুয়ারি) ভোর শরীফুল রাজ তার  ফেসবুক আইডিতে লিখেছেন, ‘হ্যালো গডফাদারস অ্যান্ড গং, আই ওয়ান্ট টু নো ইউ গাইজ। আই লিভ ইন ঢাকা, আই উড লাভ টু চিয়ার্স।’

রাজের এই পোস্ট দেখে সবার মনে প্রশ্ন, তাহলে হুমকি পেলে ‘আইসক্রিম’ খ্যাত নায়ক? এই পোস্ট দেখে সেটা যে কারও মনে হতে বাধ্য। তবে রাজ এ বিষয়ে এখনও কথা বলেননি।

জানা যায়, বেশ কয়েক মাস আগেই তাদের সম্পর্কে চিড় ধরেছে। সন্তান জন্মের পর পরীর বাসায় বসে থাকা, ওদিকে রাজের ব্যস্ততা এসব নিয়েই তাদের মধ্যে দূরত্ব তৈরি হয়, সন্দেহ তৈরি হয়। একসাথে থাকার চেষ্টা করেও শেষ পর্যন্ত সম্পর্ক আর এগিয়ে নিতে না পারায় বিচ্ছেদের সিদ্ধান্ত।

উল্লেখ্য, নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমার সেট থেকে পরিচয় রাজ-পরীর। এরপর ২০২১ সালের ১৭ অক্টোবর নিজেরা বিয়ে করেন। ২০২২ সালের ১০ জানুয়ারি বিয়ের খবর প্রকাশ্যে আনেন তারা। একইদিনে জানান মা–বাবা হওয়ার খবরও। ঐ বছরই ১০ আগস্ট জন্ম নেয় রাজ-পরীর পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/5846414728730703

Advertisement
Share.

Leave A Reply