fbpx

২ মে হইচইয়ে মোশাররফের ‘দৌড়’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

পবিত্র ইদুল ফিতরকে সামনে রেখে অরিজিনাল সিরিজ ‘দৌড়’ এর ট্রেইলার রিলিজ করেছে অনলাইন এন্টারটেইনমেন্ট প্ল্যাটফর্ম হইচই। এর পাশাপাশি পোস্টার রিলিজের মাধ্যমে ওয়ার্ল্ড ডিজিটাল প্রিমিয়ারের ঘোষণা দেয়া হয়েছে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ছবি ‘ন ডরাই’ এর। দৌড় সিরিজের কেন্দ্রীয় চরিত্রে রূপদান করেছেন মোশাররফ করিম, অন্যদিকে ন ডরাই ছবিতে রয়েছেন সুনেরাহ বিনতে কামাল এবং শরিফুল রাজ।

দৌড় সিরিজের মাধ্যমে প্রথমবারের মত কোন সিরিজে মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করেছেন বাস্তব জীবনে তাঁর সহধর্মিনী রোবেনা রেজা জুঁই।

দৌড় সিরিজে ব্যক্তিগত জীবনে ভীষণ সংসারী, একজন বিশিষ্ট ব্যাবসায়ী – রুহুল আমিন চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ। রুহুল আমিনের প্রায় বিস্মৃত একটি অন্ধকার অতীত রয়েছে। কেউ ধারণা করতে পারেনি যে এই অতীত এত দিন পর রুহুল আমিনকে তাড়া করে তার গোছানো জীবনকে এলোমেলো করে দেবে।

২ মে হইচইয়ে মোশাররফের ‘দৌড়’

ন ডরাই ছবিটি পেক্ষাগৃহে মুক্তির আগেই আলোড়ন তুলেছিল এর ভিন্নধর্মী বিষয়বস্তুর কারণে। তানিম রহমান অংশু পরিচালিত ন ডরাই ছবিটি মুক্তির পর সর্বমোট ৬টি শাখায় জাতীয় চলচ্চিত্র পুরস্কার পায়। এই ইদে হইচই প্ল্যাটফর্মের মাধ্যমে ওয়ার্ল্ড ডিজিটাল প্রিমিয়ার হচ্ছে ছবিটির। ছবিতে সুনেরাহ বিনতে কামাল এবং শরিফুল রাজ ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সাইদ বাবু এবং ওয়াসিম সিতার। ইদের দিন সন্ধ্যায় ছবিটির ওয়ার্ল্ড ডিজিটাল প্রিমিয়ার হতে যাচ্ছে।

২৬ এপ্রিল সকালে দৌড় সিরিজটির ট্রেইলার রিলিজ করা হয়। ট্রেইলারে দেখা যায় – সকাল বেলা জরুরী কাজে বের হতে গিয়ে রুহুল আমিন জানতে পারে তার গাড়িটি চুরি হয়েছে। সে নিকটস্থ থানায় যোগাযোগ করে। এদিকে তার ম্যানেজার তাকে জানায় যে গাড়িতে কিছু বেআইনী এবং গোপন কাগজপত্র আছে। রুহুল আমিন তার একজন নিজস্ব লোককে গাড়িটি পুলিশের হাতে পড়ার আগেই পুড়িয়ে দিয়ে যাবতীয় প্রমাণ নষ্ট করার নির্দেশ দেয়। এরই মাঝে রুহুল আমিনের স্ত্রী অহনা জানায় তাদের ছেলে সায়ানকে খুঁজে পাওয়া যাচ্ছে না এবং সায়ান সম্ভবত খেলতে খেলতে গাড়ির ট্র্যাঙ্কে আটকা পড়েছে।

রায়হান খানের পরিচালনায় এই সিরিজে আরও অভিনয় করেছেন খ্যাতিমান অভিনেতা তারিক আনাম খান ও ইন্তেখাব দিনার। এছাড়া চারজন চোরের চরিত্রে আছেন ইরফান সাজ্জাদ, তাসনুভা তিশা, স্বগত এবং উজ্জ্বল মাহমুদ।

ইদ উপলক্ষে সম্পুর্ণ ভিন্নধর্মী দুইটি কনটেন্ট রিলিজের প্রসঙ্গে হইচই বাংলাদেশের প্রধান সাকিব আর. খান বলেন, “এই ইদে হইচই তার দর্শকদের জন্য অসাধারণ দুইটি কনটেন্ট রিলিজ করছে। একটি জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম অভিনীত হইচই অরিজিনাল সিরিজ দৌড় আর আরেকটি ব্যাপক আলোচিত এবং জাতীয় পুরস্কারপ্রাপ্ত ছবি ‌’ন ডরাই’। আমরা গর্বিত এবং আনন্দিত যে আমরা আমাদের দর্শকদের কাছে মানসম্মত বিনোদন পৌঁছে দিতে সচেষ্ট। আমাদের এই প্রচেষ্টা অব্যাহত থাকবে।’

Advertisement
Share.

Leave A Reply