fbpx

৩য় দিনে ‘পাঠান’-এর গতি শ্লথ!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

হিন্দি সিনেমার ইতিহাসে ‘পাঠান’ প্রথম হিন্দি ছবি যা মুক্তির দিনেই তুলে নিয়েছে ৫৫ কোটি রুপি, বিশ্বজুড়ে বক্স অফিসের আয় ছিল ১০০ কোটি রুপি। দ্বিতীয় দিনে অঙ্কটা আরও বেড়েছিল। বক্স অফিসে শুধুমাত্র ভারত থেকেই উঠে এসেছিল ৬৮ কোটি রুপি। কিন্তু শুক্রবারের পরিসংখ্যান বলছে, ভারতের বাজারে ‘পাঠান’-এর তৃতীয় দিনের আয় ৩৬ কোটি রুপি। প্রথম দু’দিনের চেয়ে যা বেশ কম। শনিবার (২৮ জানুয়ারি) তুলনামূলক কম ভিড় প্রেক্ষাগৃহে। এর কারণ কী হতে পারে? চিন্তা বাড়াচ্ছে শাহরুখপ্রেমীদের। খবর আনন্দবাজার।

তবে বিশ্বের অন্যান্য প্রান্তের বক্স অফিসে তৃতীয় দিনে মন্দা ছিল না। তিন দিনে ছবি ‘পাঠান’-এর ঝুলিতে এখন তিনশো কোটি রুপি। যা বলিউডে নজির বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

উল্লেখ্য, ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ছবিটি। তার পরই শাহরুখ খানকে দেখার হুড়োহুড়ি। চার বছর পর তাঁর পর্দায় ফেরা। প্রেক্ষাগৃহে উপচে পড়ছে ভিড়। দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামও এ ছবির অন্যতম আকর্ষণ। একশোটি দেশে ৮ হাজার পর্দায় দেখানো হচ্ছে ‘পাঠান’, তার মধ্যে ভারতেই ৫ হাজার প্রেক্ষাগৃহ রয়েছে। হিন্দি সিনেমা প্রদর্শনের ক্ষেত্রেও এতটা ব্যাপ্তি এই প্রথম।

Advertisement
Share.

Leave A Reply